Bengali SerialHoop Plus

Swastika Dutta: অবশেষে জল্পনাই সত্যি, নয়া ধারাবাহিকে ফিরছেন স্বস্তিকা, চরিত্রে রয়েছে চমক

একের পর এক নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। পাশাপাশি শেষ হয়ে যাচ্ছে এক বছর অতিক্রান্ত না হওয়া ধারাবাহিক। লকডাউনের পর থেকে এই ঘটনা ক্রমশ চলে আসছে। টিআরপির সাথে আপোষ করতে রাজি নয় দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল। ফলে কোপ পড়ছে ভালো কন্টেন্টের উপরেও। উপরন্তু একের পর এক ধারাবাহিক শুরু হলেও পাশাপাশি কথাবার্তা এগিয়ে গিয়েও সেই ধারাবাহিকে শেষ অবধি অভিনয়ের সুযোগ পাচ্ছেন না বহু অভিনেতা-অভিনেত্রী। এই কারণে স্বস্তিকা দত্ত (Swastika Dutta) কথাবার্তা চূড়ান্ত না হওয়া অবধি তাঁর কামব্যাক সম্পর্কে কিছুই জানাননি।

গত 11 ই নভেম্বর স্বস্তিকা বলেছিলেন, তিনি এখনও অবধি ছোট পর্দায় নিজের কামব্যাক সম্পর্কে কিছুই জানেন না। কিন্তু এবার তিনি নিজেই জানালেন নিজের কামব্যাকের কথা। দেড় বছর পর ভেন্ট্রিলোকুইস্টের চরিত্রে ফিরছেন স্বস্তিকা। মঞ্চে দাঁড়িয়ে পুতুল হাতে কথা বলার শিল্পকে বলা হয় ভেন্ট্রিলোকুইজম। এই ক্ষেত্রে শিল্পী নিজেই পুতুলের স্বরে কথা বলেন। কিন্তু তা বুঝতে পারেন না দর্শকরা। বাংলায় এখনও অবধি কোনো নায়িকাকে ভেন্ট্রিলোকুইস্টের চরিত্রে অভিনয় করতে দেখা যায়নি। ফলে স্বস্তিকাকে এই ধরনের চরিত্র ফুটিয়ে তুলতে যথেষ্ট পরিশ্রম করতেই হচ্ছে। এই ধরনের চরিত্র পর্দায় ফুটিয়ে তোলার জন্য নিয়মিত কন্ঠস্বরের তালিম নিতে হচ্ছে।

নতুন ধারাবাহিকে স্বস্তিকার বিপরীতে অভিনয় করছেন শুভঙ্কর সাহা (Shubhankar Saha)। সিরিয়ালের চিত্রনাট্য অনুযায়ী, দাদা-বৌদির মৃত্যুর পর তাঁদের সন্তানকে দত্তক নেবেন শুভঙ্কর। কিন্তু হঠাৎই তাঁদের জীবনে আগমন হবে স্বস্তিকার মতো ভেন্ট্রিলোকুইস্টের। শোনা যাচ্ছে, আগামী 16 ও 17 তারিখে হতে চলেছে সিরিয়ালের প্রোমোর শুটিং। ‘শশী-সুমিত প্রোডাকশন’-এর প্রযোজনায় তৈরি এই সিরিয়ালটি পরিচালনা করছেন বাবু বণিক (Babu Banik)। তবে এই ধারাবাহিকের নাম এখনও ঠিক হয়নি।

জানা গিয়েছে, জি বাংলায় রাত সাড়ে ন’টার স্লটে আসতে চলেছে এই নতুন সিরিয়াল। তাহলে কি সত্যিই ‘এই পথ যদি না শেষ হয়’-এর চলার পথ শেষ হতে চলেছে?

whatsapp logo