whatsapp channel

মাদক মামলায় জড়িত হয়েও জনপ্রিয় ম্যাগাজিনের কভারে অপরাধী রিয়া, হতবাক সুশান্ত ভক্তরা

সামনেই কালী পুজো, আর পুজো মানেই ফ্যাশন ম্যাগাজিনগুলিতে প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের নতুন সাজ।এবারেও তার অনথা হলনা। বাংলার মহিলাদের পছন্দের ম্যাগাজিন 'সানন্দা'।আর সানন্দার দিওয়ালী ২০২০' ফ্যাশনে প্রথম লুক প্রকাশ হয়ে গেছে।…

Avatar

HoopHaap Digital Media

সামনেই কালী পুজো, আর পুজো মানেই ফ্যাশন ম্যাগাজিনগুলিতে প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের নতুন সাজ।এবারেও তার অনথা হলনা। বাংলার মহিলাদের পছন্দের ম্যাগাজিন ‘সানন্দা’।আর সানন্দার দিওয়ালী ২০২০’ ফ্যাশনে প্রথম লুক প্রকাশ হয়ে গেছে। তাতেই শুরু হল বিতর্ক। হ্যা এই প্রথম একটি ম্যাগাজিনের কভার নিয়ে শুরু হল ঘোর বিতর্ক। এই বিতর্ক ছোট পোশাক নিয়ে নয়। এ হল মডেলকে নিয়ে। বাংলার প্রথম ম্যাগাজিনে কভারে জায়গা করলেন অপরাধী রিয়া চক্রবর্তী।

হ্যাঁ ইনি সেই রিয়া চক্রবর্তী যার জন্য অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মঘাতী হয়েছেন।কিছুদিন আগে যে মাদক মামলায় করাদের ওপারে ২৮দিন ছিলেন। এই অভিনেত্রী সুশান্তের প্রেমিকা হিসেবে যত না পরিচিতি, তার থেকে অনেক বেশি মাথাচাড়া দিয়ে ওঠে সুশান্ত হত্যাকাণ্ডে রিয়া নাম। আর সেই রিয়াই কি করে একটা নামজাদা ম্যাগাজিনের কভারে থাকেন এই প্রশ্ন বাংলার দর্শকদের। অনেকেই এই ম্যাগাজিনের প্রথম লুক প্রকাশিত হতে সাধারণ মানুষ ক্ষোভে ফেটে পড়েছেন। এই ম্যাগাজিন বয়কটের দাবি জানিয়েছেন একাধিক মানুষ।

 

View this post on Instagram

 

Sananda 30th october issue… Have you collected your copy?

A post shared by Sananda (@sanandamagazine) on

সম্প্রতি কালার্স-এ শুরু হয়ে গেছে বিগ বস রিয়ালিটি শো। সেখানেই টেলিভিশন অভিনেতা সূরজ কক্কর মন্তব্য করেন বসের ঘরে রিয়া চক্রবর্তীর হাজিরা নিয়ে। সূরজ বলেন, বিগ বস ১৪-র ঘরে রিয়া যদি হাজির হন, তাহলে অনেক দন্দ্ব কেটে যাবে মানুষের। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কী হয়েছিল, সে বিষয়ে খোলসা করে মানুষ জানতে পারবে। পাশাপাশি রিয়ার সঙ্গে সুশান্তের সম্পর্ক কেমন ছিল, সে বিষয়েও অনেক কিছু জানা যাবে। বিগ বসের ঘরে ২৪ ঘন্টা ক্যামেরা থাকে সেখানে কোনো লুকোচুরি থাকবেনা দর্শকের সামনে। তাহলে কি বিগ বসে এন্ট্রি নিচ্ছেন রিয়া এই নিয়ে থাকছে প্রশ্ন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media