whatsapp channel

Payel Rohatgi: কোনোদিন মা হতে পারবেন না, কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী পায়েল

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) সঞ্চালিত ‘লক-আপ’ এই মুহূর্তে সমালোচনার শীর্ষে রয়েছে। হয়তো একতা কাপুর (Ekta Kapoor) এটাই চেয়েছিলেন। তিনি বলেই ছিলেন, তাঁর এই শো ‘বিগ বস’-কেও টেক্কা দেবে। কার্যতঃ তাই…

Avatar

Advertisements
Advertisements

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) সঞ্চালিত ‘লক-আপ’ এই মুহূর্তে সমালোচনার শীর্ষে রয়েছে। হয়তো একতা কাপুর (Ekta Kapoor) এটাই চেয়েছিলেন। তিনি বলেই ছিলেন, তাঁর এই শো ‘বিগ বস’-কেও টেক্কা দেবে। কার্যতঃ তাই হচ্ছে। সেলিব্রিটিদের গোপনীয়তা ক্রমশ ভেঙে যাচ্ছে ‘লক-আপ’-এ। মহিলা সেলিব্রিটিরা নিজেদের বিয়ে, প্রেম, ব্যর্থতা সবকিছুই তাঁরা তুলে ধরছেন জনসমক্ষে। কখনও মনে হয়, শো হয়তো একটি অজুহাত। আসলে তাঁরাও মানসিক দিক থেকে হালকা হতে চাইছেন। এবার শিরোনামে উঠে এলেন পায়েল রোহাতগি (Payal Rohatgi)। তিনি জানালেন, কোনোদিন মা হতে পারবেন না তিনি।

Advertisements

পায়েলের সঙ্গে নামী কুস্তিগীর সংগ্রাম সিং (Sangram Singh)-এর সম্পর্ক বহুদিনের। এর আগে তাঁর সাথে ছিল রাহুল মহাজন (Rahul Mahajan)-এর সম্পর্ক। কিন্তু রাহুলের দ্বারা ব্যবহৃত হচ্ছিলেন পায়েল। একসময় এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন পায়েল। এরপরেই সংগ্রামের সঙ্গে তাঁর পরিচয়। এর আগে বিগ বসের ঘরে এসেছিলেন সংগ্রাম। সেই সময় পায়েল তাঁকে মনোবল যুগিয়েছিলেন। অপরদিকে কিছুদিন আগে ‘লক-আপ’-এ এসে সংগ্রাম বলেন, শো শেষ হলে তিনি পায়েলকে বিয়ে করবেন। পায়েল জানিয়েছেন, তিনি বারবার গর্ভধারণের চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।

Advertisements

Advertisements

পায়েল এখনও বিশ্বাস করতে পারছেন না, তিনি মা হতে পারবেন না। পায়েল জানিয়েছেন, তিনি ভেবেছিলেন সন্তান ধারণ করে তবেই বিয়ে করবেন। কিন্তু চিকিৎসক জানিয়েছেন, তিনি গর্ভধারণ করতে পারবেন না। ফলে মানসিক ও শারীরিক ভাবে নিজেকে শক্ত রাখার চেষ্টা করছেন তিনি। এই মুহূর্তে কেবলই অভিনয়ের দিকে মন দিতে চান পায়েল। তিনি জীবনকে ইতিবাচক হিসাবে দেখতে চান।

Advertisements

রাহুল মহাজনের সঙ্গে তাঁর প্রথম স্ত্রী শ্বেতা (Sweta)-র বিবাহ বিচ্ছেদ কিন্তু পায়েলের কারণেই হয়েছিল। শ্বেতা জানিয়েছিলেন, পায়েল ও রাহুল তাঁর উপস্থিতিতে একই বাড়িতে লিভ-ইন করতেন।

whatsapp logo
Advertisements