Hoop PlusTollywood

Trina Saha: আয়নার সামনে দাঁড়িয়ে হট পোজ তৃণার, দেখা গেল গোপন জিনিস

প্রায় হঠাৎ করেই কয়েকদিন ছুটি পেয়ে গিয়েছেন তৃণা সাহা (Trina Saha)। তাঁর বিগত দিনের জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ সুপারহিট হলেও সাম্প্রতিক কালের নতুন ধারাবাহিক ‘বালিঝড়’ মাত্র দুই মাসের মাথায় যাত্রাপথে ইতি টেনেছে। মন খারাপ হলেও এগিয়ে যেতেই হচ্ছে তৃণাকে। ফলে শেষ দিনের শুটিংয়ের পর বসে না থেকে তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর নতুন ফটোশুট।

ছবিগুলি আদতে মিরর সেলফি। ছবিতে তৃণার পরনে রয়েছে অফ হোয়াইট রঙের একটি পোশাক। পোশাকটি শাড়িসদৃশ। হঠাৎই দেখলে মনে হতে পারে, তৃণা হয়তো কুঁচিয়ে শাড়ি পরেছেন। কারণ পোশাকে রয়েছে কুঁচিসদৃশ কয়েকটি প্লিট। রয়েছে একটি আঁচল যাকে আঁচল না বলে টেলার বলাই ভালো। এই পোশাকের উপরের অংশ কোল্ড শোল্ডার। সামান্য ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে তৃণার ক্লিভেজ। কোমরের অংশ রয়েছে উন্মুক্ত। রূপোলি রঙের পাতার ডিজাইন রয়েছে পোশাক জুড়ে। তবে পোশাকটি ট্রান্সপারেন্ট নয়। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন তৃণা। কানে পরেছেন মেরুন রঙের স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। বাঁ হাতে রয়েছে সোনালি রঙের মেটালের ব্যান্ড দেওয়া ঘড়ি। সিল্কি চুল খোলা রেখেছেন তৃণা। কখনও সিরিয়াস হয়ে, কখনও মজাদার ভঙ্গিতে আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলেছেন তিনি। ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে তৃণা লিখেছেন, মিরর সেলফিগুলিতে কি তাঁকে আদৌ সুন্দরী দেখাচ্ছে!

কলকাতার একটি নামী রেস্তোরাঁয় পয়লা বৈশাখের পার্টি উপলক্ষ্যে নিজেকে এই ভাবেই সাজিয়েছিলেন তৃণা। তাঁর অনুরাগীরা তৃণার প্রশংসায় পঞ্চমুখ হওয়ার পাশাপাশি লিখেছেন, তাঁকে আবারও মিস করতে চলেছেন তাঁরা।

আগামী রবিবার হতে চলেছে ‘বালিঝড়’-এর শেষ সম্প্রচার। আপাতত অরিন্দম শীল (Arindam Shil) নির্মিত ফিল্ম ‘ইস্কাবনের বিবি’-র শুটিংয়ে ব্যস্ত তৃণা। এই ফিল্মের শুটিং শেষ করে কিছুদিন বিরতি নিতে চান তিনি। কারণ লাগাতার শুটিংয়ের ফলে অসুস্থ বোধ করছেন তৃণা।

Related Articles