Hoop PlusTollywood

বড়পর্দায় পা দিয়েই শুভশ্রীর স্বামী রাজের সঙ্গে নাম জড়ালো সৌমিতৃষার!

‘মিঠাই’ শেষ হওয়ার পর পরই গুঞ্জন ছড়িয়েছিল, পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে কাজ করতে চলেছেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। টলিউডের প্রথম সারির পরিচালকের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে জল্পনা উসকে দিয়েছিলেন তিনি। মাঝে ‘প্রধান’ মুক্তি পাওয়ার পর সেই জল্পনা অনেকটা থিতিয়ে গেলেও এখন নতুন করে ঘি পড়েছে আগুনে। রাজের সাম্প্রতিক একটি ছবিতে সৌমিতৃষার কমেন্ট জল্পনা বাড়িয়ে তুলেছে আবার।

রাজের প্রযোজনা এবং পরিচালনায় আগামী প্রোজেক্ট হতে চলেছে ‘বাবলি’। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস অবলম্বনে এই ছবিতে মুখ্য চরিত্রে প্রথম বার জুটি বাঁধছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবির চট্টোপাধ্যায়। সম্প্রতি ছবির গোটা টিম উড়ে গিয়েছে উত্তরবঙ্গে। কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ছবি শেয়ার করেছিলেন রাজ। ডেনিম প্যান্ট, সাদা টিশার্ট আ্য কালো লেদার জ্যাকেট পরে পোজ দিয়েছেন তিনি।

এই ছবিতেই সৌমিতৃষার করা একটি মন্তব্য নজর কেড়ে নিল সকলের। রাজের লুকের প্রশংসা করে তিনি লিখেছেন, ‘আরেহ বস!’ উল্লেখ্য, রাজের ছবির সেটে তাঁর টিম তাঁকে ‘বস’ বলেই ডাকে। তাই সৌমিতৃষার এহেন মন্তব্য নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা কল্পনা। সত্যিই কি রাজের কোনো প্রোজেক্টে কাজ করছেন অভিনেত্রী?

সৌমিতৃষার কমেন্ট

সৌমিতৃষা এর আগে জানিয়েছিলেন, সিরিয়ালে ফেরার ইচ্ছা আপাতত নেই তাঁর। বড়পর্দাতেই কাজ করার ইচ্ছা রয়েছে অভিনেত্রীর। বেশ কিছু প্রযোজনা সংস্থা থেকে নাকি প্রস্তাবও পেয়েছেন তিনি। তবে এখনো পর্যন্ত কিছু চূড়ান্ত হয়নি। এদিকে সম্প্রতি শুটিং সেটে গুরুতর চোট লাগিয়ে বসেছেন সৌমিতৃষা। পায়ের আঙুলের নখ উলটে যায় তাঁর। সিঁড়ি থেকে নামতে গিয়েই এই অবস্থা হয়েছে। সঙ্গে সঙ্গে রক্তারক্তি কাণ্ড। তবে চোট কিন্তু সৌমিতৃষাকে থামিয়ে রাখতে পারেনি। পায়ে ব্যথা নিয়েই শুটিং করেছেন তিনি। হাসপাতালে গিয়ে অবশ্য পায়ের আঙুলে ড্রেসিং করিয়ে এসেছেন তিনি। তবে কীসের শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি তা অবশ্য তিনি খোলসা করেননি এখনো পর্যন্ত।

Related Articles