whatsapp channel

Salman Khan: বিগ বাজেট সিনেমা ছেড়ে বিনা পারিশ্রমিকে দক্ষিণী ছবিতে সলমান খান!

তেলেগু ফিল্মে এবার ডেবিউ ঘটতে চলেছে সলমান খান (Salman Khan)-এর। তেলেগু মেগাস্টার চিরঞ্জীবি (Chiranjeevi) অভিনীত ‘গডফাদার’ ফিল্মের একটি গুরুত্বপূর্ণ অতিথি চরিত্রে অভিনয় করতে চলেছেন সলমান। শুরু হয়ে গিয়েছে ফিল্মের শুটিং।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

তেলেগু ফিল্মে এবার ডেবিউ ঘটতে চলেছে সলমান খান (Salman Khan)-এর। তেলেগু মেগাস্টার চিরঞ্জীবি (Chiranjeevi) অভিনীত ‘গডফাদার’ ফিল্মের একটি গুরুত্বপূর্ণ অতিথি চরিত্রে অভিনয় করতে চলেছেন সলমান। শুরু হয়ে গিয়েছে ফিল্মের শুটিং। শুটিংয়ের প্রথম দিনে সলমানকে পুষ্পস্তবক দিয়ে অভ্যর্থনা জানিয়েছেন চিরঞ্জীবি। শোনা যাচ্ছে, বিশাল অঙ্কের প্রস্তাব ফিরিয়ে বিনা পারিশ্রমিকে এই ফিল্মে অভিনয় করছেন সলমান।

Advertisements

Advertisements

অনেকেই হয়তো বিনা পারিশ্রমিকে চিরঞ্জীবির ফিল্মে সলমানের অভিনয়কে গুজব বলতে পারেন। কিন্তু এই ফিল্মে অভিনয় করতে সলমানের এটিই ছিল মূল শর্ত। এই ফিল্মটি তৈরি হচ্ছে মালয়ালম ফিল্ম ‘লুসিফার’ -এর তেলেগু রিমেক। এই ফিল্মে সলমানের চরিত্রটিতে অভিনয় করেছিলেন পৃথ্বীরাজ। চিরঞ্জীবি চরিত্রটির জন্য সলমানকে বিরাট অঙ্কের পারিশ্রমিক অফার করলেও তা নিতে রাজি হননি সলমান।

Advertisements

প্রকৃতপক্ষে ‘গডফাদার’ ফিল্মের নির্মাতারা সলমানের মাধ্যমে তেলেগু ফিল্মের জন্য দর্শকদের হলমুখী করতে চাইছেন। এই কারণেই তাঁরা সলমানকে বিরাট অঙ্কের পারিশ্রমিক দিতে চেয়েছিলেন। কিন্তু সলমান তাতে রাজি হননি। তিনি বিনা পারিশ্রমিকে এই ফিল্মে অভিনয় করার শর্ত দিয়েছিলেন। ‘গডফাদার’-এ অ্যাকশন দৃশ্যে দেখা যাবে সলমানকে। এছাড়াও চিরঞ্জীবির সঙ্গে তাঁর কয়েকটি দৃশ্য রয়েছে।

Advertisements

কার্জতের এনডি স্টুডিও-তে আগামী এক সপ্তাহ ধরে চলবে ‘গডফাদার’-এ সলমানের অংশটির শুটিং। সলমান ও চিরঞ্জীবির একটি ডান্স সিকোয়েন্সও শুট করা হবে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media