whatsapp channel

অক্ষয় কুমারকে খুশি করেও হলনা লাভ, কোথায় হারিয়ে গেলেন বিশ্বসুন্দরী এই নায়িকা!

2017 সালে দীর্ঘদিন পর আবারও ভারতসুন্দরী মানুষী চিল্লার (Manushi Chhillar)-এর মাথায় উঠেছিল ‘মিস ওয়ার্ল্ড’-এর মুকুট। এরপর তাঁকে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করতে দেখা গিয়েছিল। মানুষী ‘সম্রাট পৃথ্বীরাজ’ ফিল্মের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

2017 সালে দীর্ঘদিন পর আবারও ভারতসুন্দরী মানুষী চিল্লার (Manushi Chhillar)-এর মাথায় উঠেছিল ‘মিস ওয়ার্ল্ড’-এর মুকুট। এরপর তাঁকে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করতে দেখা গিয়েছিল। মানুষী ‘সম্রাট পৃথ্বীরাজ’ ফিল্মের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। এই ফিল্মে তাঁকে দেখা গিয়েছিল রানী সংযুক্তার ভূমিকায়। মানুষীর বিপরীতে পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় অভিনয় করেছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। এই ফিল্ম রিলিজের আগে থেকেই তৈরি করেছিল বিতর্ক। রাজপুতদের অভিযোগ ছিল, ফিল্মে পৃথ্বীরাজের গরিমা খর্ব করা হচ্ছে। তবে বহু সমস্যা সত্ত্বেও শেষ অবধি মুক্তি পেয়েছিল ‘সম্রাট পৃথ্বীরাজ’।

Advertisements

কিন্তু এই ফিল্ম মুক্তি পাওয়ার পর ফিল্মে দেখানো বিভিন্ন দৃশ্য ও তার প্রামাণ্য তথ্য নিয়ে শুরু হয় নতুন করে বিতর্ক। ফিল্ম সমালোচকের কাছেও ‘সম্রাট পৃথ্বীরাজ’ পছন্দের ছিল না। ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী (Chandraprakash Dwivedi) এই ফিল্মটি পরিচালনা করেছিলেন। তাঁর দাবি ছিল, দীর্ঘদিন ধরে পৃথ্বীরাজ চৌহানকে নিয়ে গবেষণা করেছেন তিনি। যদিও তাঁর গবেষণার লেশমাত্র এই ফিল্মে দেখা যায়নি। তবে মানুষীর কেরিয়ার নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিল ‘সম্রাট পৃথ্বীরাজ’। কারণ এটি ছিল বলিউডে প্রাক্তন মিস ওয়ার্ল্ডের প্রথম ফিল্ম।

Advertisements

অক্ষয় সুপারস্টার। ফলে ফিল্ম ফ্লপ হলেও তাঁর ততটা সমস্যা হওয়ার কথা নয়, যতটা মানুষীর হতে পারে। কারণ বলিউড বহু ভারতসুন্দরী ও বিশ্বসুন্দরীর ফিল্মি কেরিয়ার ফ্লপ হওয়ার সাক্ষী। ফলে প্রযোজক-পরিচালকদের একাংশ মনে করেছিলেন মানুষীর প্রথম ফিল্ম হয়তো শেষ ফিল্ম হতে চলেছে। তবে মানুষী ভেঙে পড়েননি। তিনি সাম্প্রতিক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘সম্রাট পৃথ্বীরাজ’ ফ্লপ করলেও তিনি এই ফিল্মে কাজ করে ফিল্মমেকিং সম্পর্কে অনেক কিছুই শিখেছেন। মানুষী যখন প্রথম অভিনয়ে আসেন, তাঁকে অনেকেই পরামর্শ দিয়েছিলেন অন্য অভিনেত্রীদের তুলনায় তাঁকে অনেকটাই বেশি পরিশ্রম করতে হবে। কারণ বলিউডের একাংশের ধারণা, মডেলরা ভালো অভিনেত্রী হতে পারেন না।

Advertisements

আগামী দিনে জন আব্রাহাম (John Abraham)-এর বিপরীতে হিন্দি ফিল্ম ‘তেহরান’-এ দেখা যাবে মানুষীকে। এছাড়াও ‘অপারেশন ভ্যালেন্টাইন’ ফিল্মে দেখা যাবে মানুষীকে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বরুণ তেজ (Varun Tej)।

Advertisements

whatsapp logo
Advertisements