Hoop PlusTollywood

Paayel Sarkar: নীল গাউনে উন্মুক্ত নিম্নাঙ্গ, হট লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন পায়েল

বর্তমানে সারা কলকাতা মজে রয়েছে হ্যালোউইন উইকে। পাশ্চাত্য সভ্যতার অনুকরণে একে অপরকে জানানো চলছে ‘হ্যাপি হ্যালোউইন’। অধিকাংশ সেলেব ভুতের সাজে ছবি তুলে তা শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু পায়েল সরকার (Paayel Sarkar) গড্ডলিকা প্রবাহে গা ভাসালেন না। তিনি হ্যালোউইনের দিন সৌন্দর্যের পক্ষপাতিত্ব করে ইন্সটাগ্রামে শেয়ার করলেন দুটি নতুন ছবি।

ছবিগুলি মঙ্গলবার শেয়ার করেছেন পায়েল। ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের গাউন। গাউনের স্লিভ নুডল প‍্যাটার্নের। নেকলাইনে রয়েছে অনেকগুলি প্লিটের ডিটেলিং। গাউনের উপরের অংশ বডিকন হলেও নিচের অংশ ফ্লেয়ারড। গাউনটি হাই-থাই স্লিটেড। ফলে উন্মুক্ত রয়েছে পায়েলের মসৃণ পা। উজ্জ্বল রঙের গাউনের সাথে পায়েলের চোখের স্মোকি আই লুক নজর কাড়ছে। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের টাচ। চুল খোলা রয়েছে। সাটিনের গাউনের সাথে মানানসই শ‍্যান্ডেলিয়র ইয়ারিং রয়েছে পায়েলের দুই কানে। তাঁর সাজ সম্পূর্ণ করেছে পায়ের কালো হাই হিলস। পায়েলের ব্যাকগ্রাউন্ডে অফ হোয়াইট দেওয়ালের উপর রয়েছে গোলাপি পদ্মের ছবি।

ছবিটি শেয়ার করে পায়েল ক্যাপশনে একটি সবুজ রঙের ফুলের ইমোজি পোস্ট করেছেন। পায়েলের অনুরাগীদের একাংশ তাঁর ছবির প্রশংসা করেছেন। পায়েল অভিনীত শেষ ফিল্ম ‘কুলফি’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তবে এই ফিল্মের চিত্রনাট্য ছিল যথেষ্ট ভালো। কিন্তু সঠিক পিআর ও মার্কেটিং-এর খেসারত চোকাতে হয়েছিল ‘কুলফি’-কে।

আগামী দিনে পায়েলকে দেখা যাবে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-য়। এই ফিল্মে যথেষ্ট গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo