whatsapp channel

শরীরে আলগা ভিজে পোশাক, নেটদুনিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

বাংলা সিরিয়ালে তিনি অন্যতম সেরা মুখ। ধারাবাহিকে ক্রমাগত সাফল্যের পর অভিনেত্রী পা রেখেছেন টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তার প্রথম ছবি হয়ে উঠেছিল স্টুডিও পাড়ার চর্চার বিষয়। সব মিলিয়ে ভালোই এগোচ্ছিল অভিনেত্রী…

Avatar

HoopHaap Digital Media

বাংলা সিরিয়ালে তিনি অন্যতম সেরা মুখ। ধারাবাহিকে ক্রমাগত সাফল্যের পর অভিনেত্রী পা রেখেছেন টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তার প্রথম ছবি হয়ে উঠেছিল স্টুডিও পাড়ার চর্চার বিষয়। সব মিলিয়ে ভালোই এগোচ্ছিল অভিনেত্রী মধুমিতা সরকারের ফিল্ম ক্যারিয়ার। এর মাঝেই বাধ সাধল করোনা, দ্বিতীয় ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েও সিনেমার কাজ বন্ধ হয়ে গেল ভাইরাসের দাপাদাপিতে। লকডাউনের জট কেটে গিয়ে অবশেষে ধীরে ধীরে খুলতে শুরু করেছে ফিল্ম স্টুডিও গুলির দরজা ফলে নতুন করে সিনেমার কাজ শুরুর পথে।

‘কেয়ার করি না’ কিংবা ‘কুসুম দোলা’ সমস্ত ধারাবাহিকেই মধুমিতা হয়ে উঠেছিলেন ‘গার্ল নেক্সট ডোর’। তার সাবলীল অভিনয় মন কেড়েছিল দর্শকদের। বিশেষত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ নিয়ে তো আলাদা করে কিছুই বলার নেই, এখনও এই ধারাবাহিকের প্রতি দর্শকের দুর্বলতা রয়েছে, সেই কারণেই তো লকডাউনেও সুপারহিট যশ-মধুমিতার জুটি। যদিও অভিনেতা যশ দাশগুপ্ত অনেক আগেই টলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখে ফেলেছেন এবং বর্তমানে তিনি একজন প্রতিষ্ঠিত কমার্শিয়াল অভিনেতা এবার সেই পথেই হাঁটলেন তার সহযোগী অভিনেত্রী মধুমিতা।

সিনেমা, ধারাবাহিক এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট জনপ্রিয় এই অভিনেত্রী। শুধুমাত্র ভারত নয় বাংলাদেশেও তার যথেষ্ট ফ্যান ফলোয়িং রয়েছে। সদ্যই সোশ্যাল মিডিয়ায় ধরা পরল অভিনেত্রীর এক নয়া অবতার। সুইমিংপুলে আলগা ভিজে পোশাকে দেখা গেল মধুমিতাকে। মোহময়ী অভিনেত্রীর হট চাহনি মুহূর্তেই নজর কেড়েছে নেটিজেনদের। এদিক থেকে টেলি ইন্ডাস্ট্রির অন্যান্য অভিনেত্রীদের তুলনায় মধুমিতার পাল্লা বেশ ভারী। অভিনেত্রীর সেই উষ্ণ ছবি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

View this post on Instagram

Swim your worries away 🌊🏊‍♀

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media