Hoop PlusHoop TrendingTollywood

জোর জল্পনা টলিপাড়ায়, তৃণমূলের ভোটের প্রার্থী হতে পারেন যেসব টলিউড তারকা

কম বয়স, সুবক্তা, সুন্দরী এই তিন মিলিয়ে অভিনেত্রী সায়নী ঘোষ। এবার তিনি জোড়া ফুলের সদস্য। সদ্য নাম লিখিয়েছেন দিদির দলে। সায়নী মমতার হাত থেকে ব্যাটন নিয়ে বলেন, “মহিলাদের আত্মসম্মান দিদি দিতে পারবে। ভোটের আগে বাংলা উট পাখির চোখ হতে পারে না। আমাদের ওপর বিশ্বাস রাখুন।” অবশ্য তার আগে থেকেই চলেছে অনেক কাদা ছোড়াছুড়ি।

প্রসঙ্গত, কিছুদিন আগেও সায়নী ঘোষকে নিয়ে অনেক জলঘোলা হয়। সৌমিত্র খাঁ সেদিন সায়নী ঘোষ ও দেবলীনা দত্ত প্রসঙ্গে কথা বলতে গিয়ে ‘যৌনকর্মী’ শব্দটির ব্যবহার করেন। এই নিয়ে সায়নী ও দেবলীনা প্রতিবাদ করে। কিন্তু তার পাল্টা উত্তরে সৌমিত্র খাঁ বলেন, ‘আমি সায়নী ঘোষকে বলতে চাই, তোমরা এধরনের কথা বলছ, ধর্মতলায় বসে নাটক করছ। তৃণমূলের চাকরের মত কিছু অভিনেতা-অভিনেত্রীরা বলছে দুর্গাপুজোর অষ্টমীর দিন গরুর মাংস খাওয়াবে। আমরা বলতে পারি, দেখুন যে যাঁর ধর্মে বিশ্বাস করি। কিন্তু আমাদের শিবলিঙ্গকে যাঁরা অপমান করেছে, আমাদের মা মনসাকে যাঁরা অপমান করে তারাই অরিজিনাল যৌনকর্মী বলে আমি মনে করি।’

সূত্রের খবর, এবার সায়নী ঘোষ হয়তো আগামী বিধানসভা নির্বাচনের প্রার্থী হতে চলেছেন। এবার হয়তো জোড়া ফুলের হয়ে লড়তে পারেন তিনি।

সায়নী ঘোষ ছাড়াও জুন মালিয়া, বাহার রণিতা তৃণমূলের টিকিট পেতে পারেন বলে জোড় জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। ইতিমধ্যে তৃণমূলে যোগ দিয়েছেন কাঞ্চন মল্লিক, রাজ চক্রবর্তী, জুন মালিয়া, মনোজ তিওয়ারি, সৌমিক দের মতো ক্রীড়া ব্যক্তিত্বরাও।

whatsapp logo