whatsapp channel

Anushka Sharma: পথ দুর্ঘটনায় আহত কুকুরের সেবা করায় শুনতে হল কটাক্ষ, প্রতিবাদে সরব অনুষ্কা শর্মা

অবলা প্রাণীরা মানুষের মতো কথা বলতে না পারলেও তাদের নিজস্ব ভাষা রয়েছে। তাদেরও দুঃখ রয়েছে, যন্ত্রণা রয়েছে। কিন্তু কতিপয় মানুষ তাদের বোঝেন। অনুষ্কা শর্মা (Anushka Sharma) বরাবর পশুপ্রেমী। সম্প্রতি তিনি…

Avatar

HoopHaap Digital Media

অবলা প্রাণীরা মানুষের মতো কথা বলতে না পারলেও তাদের নিজস্ব ভাষা রয়েছে। তাদেরও দুঃখ রয়েছে, যন্ত্রণা রয়েছে। কিন্তু কতিপয় মানুষ তাদের বোঝেন। অনুষ্কা শর্মা (Anushka Sharma) বরাবর পশুপ্রেমী। সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যাতে একজন ব্যক্তি একটি আহত সারমেয়র সেবা করছে বলে তাকে ‘পাগল’ বলা হচ্ছে।

শনিবার সকালে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করেছেন অনুষ্কা। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ইন্ডিয়ান পারিয়া কুকুরের সেবা করছেন এক ব্যক্তি। তাকে কোলে নিয়েছেন তিনি। এই কারণে তাঁকে পাগল বলা হচ্ছে। কিন্তু অনুষ্কা ভিডিওটি শেয়ার করে ওই ব্যক্তির প্রশংসা করেছেন। ঘটনাটি দিল্লির। একটি সাদা-কালো রঙের সারমেয়-শিশুর রোড অ্যাক্সিডেন্ট হয়। তার পায়ে লাগে। ওই ব্যক্তি দ্রুত এসে সারমেয়টিকে নিজের কোলে তুলে শুশ্রুষা করতে থাকেন। যে ব্যক্তির স্কুটিতে দুর্ঘটনা ঘটেছিল, তিনি ওই ব্যক্তিকে ‘পাগল’ বললে ওই ব্যক্তি সারমেয়র পক্ষ নিয়ে স্কুটির মালিকের সঙ্গে ঝগড়া করেন। তিনি সকলকে অনুরোধ করেন, সারমেয়দের খেয়াল রাখার জন্য।

অনুষ্কা ভিডিওটি শেয়ার করে ওই ব্যক্তির প্রশংসা করে লিখেছেন, তারা পাগল যারা মানবিকতার কদর করে না। এরপর ওই ব্যক্তির উদ্দেশ্যে অনেক হাততালি ও ভালোবাসার ইমোজি দিয়েছেন অনুষ্কা। এর আগেও অনুষ্কাকে দেখা গেছে স্ট্রে ডগদের পক্ষে কথা বলতে।

কয়েক বছর আগে বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা অনেকগুলি স্ট্রে ডগকে দত্তক নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media