whatsapp channel
Hoop PlusTollywood

বাবার কোলে বসে থাকা ছোট্ট ছেলেটি আজ টলিউডের জনপ্রিয় নায়ক, চিনতে পারছেন ইনি কে!

শৈশবের স্মৃতি প্রায় সবসময়ই সুন্দর। স্মৃতি বারবার নস্টালজিক করে তোলে। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়ার যুগে নেটদুনিয়ায় সকলের সাথে শেয়ার করে নেন তাঁদের ছোটবেলার স্মৃতি। ব্যতিক্রম নন অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)-ও। তাঁকে মাঝে মাঝেই দেখা যায় নিজের ছোটবেলার ছবি ইন্সটাগ্রামে শেয়ার করতে। রবিবারও নিজের বাবার সাথে একটি ছবি পোস্ট করেছেন অনিন্দ্য।

ছবিতে দেখা যাচ্ছে, পরনে নীল-সাদা রঙের স্লিভলেস টি-শার্ট ও হাফ প্যান্ট। পায়ে সাদা মোজা। বাবার কোলে হাসিমুখে বসে রয়েছেন একরত্তি অনিন্দ্য। তার সাথেই তিনি শেয়ার করেছেন নিজের বর্তমান সময়ের কয়েকটি ছবি। তাতে অনিন্দ্যর পরনে রয়েছে গ্রে রঙের গোল গলা টি-শার্ট ও চোখে কালো রঙের সানগ্লাস। ছবিগুলি শেয়ার করে অনিন্দ্য লিখেছেন, এই ছোট্ট শিশুটির বর্তমানে ফ্রেঞ্চ কাট দাড়ি রয়েছে। একদম তার বাবার মতো। বাবাও গত চল্লিশ বছর ধরে এই ফ্রেঞ্চ কাট দাড়ি রেখেছিলেন। নেটিজেনদের একাংশ লিখেছেন, অনিন্দ্যর হাসি আগের মতোই রয়েছে। অনেকে লিখেছেন, অনিন্দ্যকে একদম তাঁর বাবার মতোই দেখতে লাগছে।

সহকারী পরিচালক থেকে একসময় অভিনয়ে আত্মপ্রকাশ করেন অনিন্দ্য। স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ -এ রাজদীপের চরিত্রে অভিনয় করে যথেষ্ট জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘চতুষ্কোণ’-এও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে রাহুলের চরিত্রে অভিনয় করছেন অনিন্দ্য। এছাড়াও ‘বেলাশুরু’ ফিল্মে দেখা গিয়েছে তাঁকে।

এছাড়াও ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অনিন্দ্য। আগামী দিনে তাঁকে দেখা যাবে ‘নষ্টনীড়’ ওয়েব সিরিজে।

whatsapp logo