whatsapp channel

সব যন্ত্রণা ভুলে অভিনেত্রী মিমিকে ভালোবাসায় ভরিয়ে দিলেন নুসরতের স্বামী নিখিল জৈন

পায়ে পায়ে ৩২ এ এসে ধরা দিলেন মিমি চক্রবর্তী। একটা সময় 'গানের ওপারে' পূপে চরিত্রের মাধ্যমে সকলের চোখের মধ্যমণি হয়ে ওঠেন। অবশ্য অভিনয়ের পূর্বে মডেলিং করতেন তিনি। সম্প্রতি ছোটবেলার ছবি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পায়ে পায়ে ৩২ এ এসে ধরা দিলেন মিমি চক্রবর্তী। একটা সময় ‘গানের ওপারে’ পূপে চরিত্রের মাধ্যমে সকলের চোখের মধ্যমণি হয়ে ওঠেন। অবশ্য অভিনয়ের পূর্বে মডেলিং করতেন তিনি। সম্প্রতি ছোটবেলার ছবি পোস্ট করলেন অভিনেত্রী মিমি। কখনো বাবার সঙ্গে ছবি পোস্ট করে বাবাকে বলে দেন যে আমি সেই ছোট্টটি আছি তোমার কাছে, কখনো আবার মায়ের কোলে চেপে আদর খাওয়া ছবিও পোস্ট করে জানান দেন যে তিনি সেই ছোট্টটি আছেন তার কাছে।

Advertisements

Advertisements

তাকে এখন শুধু অভিনেত্রী বললে ভুল হবে। মিমি এখন একজন সাংসদ। যেমন অভিনয় করছেন চুটিয়ে তেমনই রাজনীতির মঞ্চে ফুল ফেজে কাজ করে চলেছেন। সিনেমার পাশাপশি তিনি কিছু অ্যালবামের কাজ শুরু করেছেন।

Advertisements

মা বাবার আদরের পাশাপাশি আরও স্পেশ্যাল একজন মানুষের থেকে বুকভরা ভালোবাসা পেলেন মিমি। প্রিয় বোনুয়ার থেকে যেমন জন্মদিনের আদর পেলেন তেমনই নুসরতের চর্চিত স্বামী নিখিলের থেকেও উষ্ণ ভালোবাসা পেলেন সোশ্যাল মিডিয়ার হাত ধরে।

Advertisements

এদিন নিখিল জৈন সোশ্যাল লিখেছেন, “জন্মদিনের অনেক শুভেচ্ছা মিমি। আরো বেশি শক্তি ও পজিটিভিটি তে ভরে উঠুক জীবন। আমাদের মনের ইচ্ছার সামনে কোন শৃঙ্গ- ই উঁচু নয়”।

whatsapp logo
Advertisements
Avatar