Hoop StoryHoop Viral

একই দেহে দুটি প্রান, দু’জোড়া হাত-পা নিয়ে স্কুটি চালাচ্ছে যমজ বাচ্চা, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা ঘরে বসে কত কিছুই না দেখতে পারি। আর পৃথিবীতে কত অদ্ভুত ঘটনাই যে ঘটে থাকে তার সত্যি না দেখলে বিশ্বাস করা যায় না। শিশু দুটির জন্ম হয়েছিল মাতৃগর্ভে একসঙ্গে। অর্থাৎ যমজ শিশু যেমন হয়ে থাকে ঠিক তেমনিভাবেই। কিন্তু স্বাভাবিকভাবে যমজ আস্তে আস্তে আলাদা হয়ে যায় সেটা মাতৃগর্ভে থাকাকালীন। এই কিন্তু এদের ক্ষেত্রে সেটা হয়নি। এদের ক্ষেত্রে এরা একই দেশের মধ্যে দুটি প্রাণ বহন করে চলেছে। দুটি মাথা, দুটি করে হাত, দুটি করে পা। সবই আলাদা আলাদা হলেও প্রাণটা কিন্তু একটাই। আপনি হয়তো ভাবছেন এরমধ্যে আবার নতুনত্ব কি?

কিন্তু এই দু জোড়া হাত পা নিয়ে দিব্যিই বাইক চালাচ্ছে এই যমজ সন্তান। শুধু তাই নয়, তারা পেট্রোল পাম্পে বাইকে তেল ভরতে এসেছে ঠিক এইভাবে বাইক চালিয়ে। একজনের দেহ বাইকের উপরে শোয়ানো আছে, আরেকজন উঠে বসা। তারা যে কিভাবে ব্যালেন্স করে বাইক চালাচ্ছে সত্যিই সেটা না দেখলে বিশ্বাস করা যায় না।

এত শারীরিক সমস্যা নিয়ে কীভাবে তারা বাইক চালাচ্ছেন এটা দেখেই অনেকের মাথাতেই চিন্তার ভাঁজ পড়বে। কিন্তু তাদের বাইক চালানোর ধরন দেখে মনে হচ্ছে তারা এই কাজটি করতে বেশ সাব্যস্ত। তাদের কোনো অসুবিধাই হচ্ছে না। একেবারে খেলার ছলে তারা বাইক চালিয়ে সোজা পেট্রোলপাম্পে চলে এসেছে বাইকে পেট্রোল ভরতে। দেখুন সেই ভিডিও।

Related Articles