অঝোর বৃষ্টিতে কাজলকে কাছে টেনে ঘনিষ্ঠ হলেন খেসারি, বাচ্চাদের সামনে দেখবেন না এই ভিডিও

Avatar

Nilanjana Pande

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) বিভিন্ন সময়ে বিভিন্ন নায়িকাদের সাথে অভিনয় করলেও কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)-র সাথে তাঁর জুটি বিশেষ ভাবে জনপ্রিয়। এই জুটি একাধিক ব্লকবাস্টার ফিল্ম উপহার দিয়েছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে। 2017 সালে ‘ওয়েভ মিউজিক ভোজপুরি’ নামে একটি ইউটিউব চ্যানেলে কাজল ও খেসারিলাল অভিনীত ভোজপুরি ফিল্ম ‘ইন্তেকাম’-এর হিট গান ‘ছাতারি জলদি লাগাওয়া’ পোস্ট করা হয়েছিল। গানটি যথেষ্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখনও অবধি এই গানটির ভিডিওর ভিউ অতিক্রম করেছে সাড়ে তেত্রিশ লক্ষ।

গানের শুরুতে দেখা যায়, অঝোরে বৃষ্টি পড়ছে। বৃষ্টিতে ভিজে অন্তরঙ্গ হয়েছেন খেসারিলাল ও কাজল। কাজলের পরনের লাল শাড়ি ভিজে গিয়ে ফুটে উঠেছে তাঁর দেহের প্রতিটি রেখা। খেসারিলালের পরনে রয়েছে কালো রঙের আফগানি স্যুট। তীব্র আশ্লেষে কাজলকে চুম্বন করতে থাকেন খেসারিলাল। বৃষ্টির মধ্যেই নাচ শুরু হয় তাঁদের। মাথায় গোলাপি রুমাল বেঁধে নেন খেসারিলাল। গানের সুরে তিনি বলেন, বৃষ্টিতে ভিজে গিয়েছে কাজলের যৌবন। কাজল তাঁকে বলেন দ্রুত ছাতা নিয়ে আসতে। হঠাৎই তাঁদের হাতে চলে আসে একটি সুন্দর ছাতা। ঝোড়ো হাওয়ায় ছাতাটিকে উড়ে যাওয়ার হাত থেকে বাঁচান নায়ক-নায়িকা।

ছাতার নিচে শুরু হয় তাঁদের নাচ। এরপর ছাতা অন্তর্হিত হলে খেসারিলাল ও কাজলকে দেখা যায় কৃত্রিম ঝর্ণার কাছে এসে ভিজতে। খেসারিলাল কাজলকে বলেন, তাঁর ঠান্ডা লেগে যাবে। কিন্তু কাজল বলেন, নায়কের মতো পুরুষ থাকতে তাঁর সমস্যা হবে না। একসময় নাচতে নাচতে একে অপরের সাথে মিশে যান খেসারিলাল ও কাজল।

এই গানটি গেয়েছেন খেসারিলাল ও ইন্দু সোনালি (Indu Sonali)। গানের ভিডিওর কমেন্ট সেকশনে অনেকেই কাজলকে তাঁদের ক্রাশ বলে উল্লেখ করেছেন।