whatsapp channel

মা সরস্বতীকে গাড়ি করে টেনে নিয়ে যাচ্ছে এক রাজহাঁস, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় কখনো মজার জিনিস কখনো আনন্দে জিনিস কখনো বা দুঃখের জিনিস। নতুন প্রতিভার কাছে সোশ্যাল মিডিয়া হলো একটি অসাধারণ প্লাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় কখনো মজার জিনিস কখনো আনন্দে জিনিস কখনো বা দুঃখের জিনিস। নতুন প্রতিভার কাছে সোশ্যাল মিডিয়া হলো একটি অসাধারণ প্লাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই নাচ, গান, আবৃত্তি এইসব শুনিয়ে সকলের মন জয় করা যায়।

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বিষয়ে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি হাঁস গাড়িতে করে তার প্রভু অর্থাৎ সরস্বতী দেবীকে দিয়ে যাচ্ছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন সরস্বতী পুজোর প্রাক্কালে এমন দৃশ্য সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই মানুষজন প্রচন্ড আনন্দের সঙ্গে সেই ভিডিওটি শেয়ার করতে শুরু করেছে।

Advertisements

এখানে যেন সত্যি বাহন এর কাজটি কি করছে তিনি মাকে বই নিয়ে আনছেন। সরস্বতীর বাহন রাজহাঁস। ভিডিওটি সত্যি না তৈরি করা একদমই বুঝা যাচ্ছেনা তবে সরস্বতী পুজোর প্রাক্কালে এমন একটি ভিডিও দেখে সত্যিই মন ভালো হয়ে যায়। দেখে মনে হচ্ছে যেন স্বয়ং স্বর্গ থেকে রাজহাঁস মাকে নিয়ে আসছেন মর্ত্যধামে।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media