GossipHoop Plus

বাগদানের পরেও বিয়ে ভেঙে যায় করিনার পিসির, রিমা কাপুরের জীবনের অসমাপ্ত প্রেমকাহিনী

করিনা কাপুরের পিসি হলেন রিমা কাপুর। ইনি রাজ কাপুরের কন্যা। মেয়ের বিয়ের জন্য প্রত্যেক বাবা ও মায়ের কপালে চিন্তার ভাঁজ থাকে। সেরকম মেয়ে রিমার জন্য চিন্তা ছিল রাজ কাপুরের। সেসময় রিমা কাপুর বেশ সুন্দরী ছিলেন, করিশ্মার মুখের আদলের সঙ্গে অনেক মিল আছে রিমার। কিন্তু দুর্ভাগ্যবশত বাগদান হওয়ার পরেও বিয়ে হয়নি তার।

 

View this post on Instagram

 

A post shared by Rima Jain FC (@rimajainfc)

ব্যাপারটা হল, অভিনেতা রাজেন্দ্র কুমার আর রাজ কাপুর ছিলেন ঘনিষ্ঠ বন্ধু। সেই সূত্র ধরেই রাজেন্দ্র কুমারের ছেলের সঙ্গে মেয়ে রিমার বিয়ে ঠিক করে ফেলেছিলেন বলিউডের ‘ফার্স্ট ম্যান’।

বাগদান হয় রিমা কাপুর ও অভিনেতা কুমার গৌরবের। বিয়ে পর্যন্ত অপেক্ষা করার মধ্যে ভেঙে যায় সেই সম্পর্ক। কুমার গৌরব অন্য একজনের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হয়ে যান। জানা যায় যে ১৯৮১ সালে কুমার গৌরবের ছবি ‘লাভ স্টোরি’ মুক্তি পাওয়ার আগেই রিমার সঙ্গে তাঁর বাগদান সম্পন্ন হয়। এরপর ‘লাভ স্টোরি’ ছবিটি সুপার হিট হয়।  এরপর থেকেই তাদের সম্পর্ক ভাঙতে শুরু করে।

জানা যায়, লাভ স্টোরি মুভি করার সময় থেকে সহ অভিনেত্রী বিজয়েতার সঙ্গে প্রেমে পড়েন অভিনেতা। যদিও সেই প্রেম ভেঙে যায়। কিন্তু রিমার সঙ্গেও বিয়ে ভাঙ্গে। পরকীয়ার জন্য রিমা বেরিয়ে আসেন বাগদান থেকে।

কাপুর ফ্যামিলিতে সম্পর্ক গড়া ভাঙার পর্ব লেগেই রয়েছে যার মধ্যে রিমা কাপুরের গল্প একটি। যদিও রিমার পরবর্তীতে অন্যত্র বিয়ে হয় এবং এখন তিনি রিমা জৈন।

whatsapp logo