whatsapp channel

এত সুন্দরী আমি কি করব প্রশ্ন দেবলীনার, উত্তরে মোক্ষম জবাব পেলেন অভিনেত্রী!

দেবলীনা কুমার, উত্তম কুমারের নাতবউ। তিনি সুন্দরী, তন্বী, জনপ্রিয় এবং বুদ্ধিমতী। এত গুণ থাকার পরেও দেবলীনাকে নাকি চুল্লু ভরা জলে ডুবে মরতে হবে। ভাবা যায়! টিকটিক বিদাই নিয়েছে ঠিকই কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দেবলীনা কুমার, উত্তম কুমারের নাতবউ। তিনি সুন্দরী, তন্বী, জনপ্রিয় এবং বুদ্ধিমতী। এত গুণ থাকার পরেও দেবলীনাকে নাকি চুল্লু ভরা জলে ডুবে মরতে হবে। ভাবা যায়!

Advertisements

টিকটিক বিদাই নিয়েছে ঠিকই কিন্তু ভিডিও বানানোর সুন্দর অভ্যাস মানুষ ভুলতে পারেনি। রাতারাতি প্রচার পাওয়ার জন্য মজার ভিডিও, দুঃখের ভিডিও, আনন্দের ভিডিও অনেকেই বানান। খুব কম সময়ের মধ্যে একটা কিছু প্রেজেন্ট করে দিলেই রাতারাতি সকলের মুঠোফোনে পৌঁছে যাওয়া যায়।

Advertisements

দেবলীনা কুমারকে শেষ বড়পর্দায় দেখা গিয়েছে রঙ্গবতি গানের দৃশ্যে। কোনো সন্দেহ নেই যে তিনি দুর্দান্ত নাচ করেন। এবং এই স্পস্টবক্তা অভিনেত্রী কখনো ছবি এডিট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন না। এমনকি বাবার হয়ে প্রচার করতে গিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)-কে বিদ্রুপ করতেও পিছপা হননি তিনি।

Advertisements

সম্প্রতি, ফাঁকা সময়ে একটি ভিডিও বানালেন তিনি, যেখানে দেবলীনা সুন্দর করে সেজে ক্যামেরার সামনে বসেছেন এবং ব্যাকগ্রাউন্ডে গান চলছে আমি এত সুন্দর আমি কি করবো? তখন উত্তর আসে তুই চুল্লু ভরা জলে ডুবে মর। ভিডিওটি নিছক মজার। দেখুন –

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media