BollywoodHoop PlusHoop Trending

প্রেম দিবসে নেহাকে কি উপহার দিলেন স্বামী রোহনপ্রীত!

২০২০ সাল অনেকের কাছে বেশ স্পেশাল। এর মধ্যে বলি রিমেক কুইন নেহা কাক্করের কাছে বেশ স্পেশাল। কারণ আগের বছর নিজের মনের মানুষ খুঁজে পান একটি গানের ভিডিও শ্যুট করার সময়। হ্যাঁ ‘নেহু দ্য বিয়া’ এই গানের মিউজিক ভিডিও শ্যুট করার জন্য রোহনকে বেছে নেওয়া হয়েছিল নেহার টিম থেকে। এরপর গানের রেকডিং এর সময় প্রথম আলাপ হয় নেহা আর রোহনপ্রীত। রোহন আগে থেকে ফ্যান ছিল নেহার। নেহাকে দেখে প্রথমে লজ্জা পেলেও সাহস করে গায়িকার কাছে স্ন্যাপ চার্ট করার অনুরোধ করেন। এরপর স্ন্যাপচ্যাটের মাধ্যমে সোশ্যাল মিডিয়াতে কথা বলা শুরু করেন দুজন। ধীরে ধীরে বন্ধুত্ব তারপর প্রেমে পড়ে যান নেহা রোহন। শেষমেষ রোহন প্রথম নিজের মনের কথা বলেন নেহুকে৷ নেহা প্রথমে রাজী না হলেও থাকতে না পেরে হ্যা বলেই দেন নিজের থেকে বয়সের ছোট রোহনপ্রীতকে। এই গানের ভিডিও লঞ্চ হতেই নিজেদের প্রেমের কথা প্রকাশ করেন সকলের সামনে নেহা রোহন।

আগের বছরই বেশ ধুমধাম নিজের বয়সের থেকে ছোট রোহনপ্রীত সিং নামের এক পাঞ্জাবি গায়কের সঙ্গে বিয়ে করেন। তারপর দুবাইতে বেশ জাঁকজমক করে হানিমুন সাড়েন। এই করোনা আবহে ধুমধাম করে বিয়ে আর হানিমুন করার জন্য একদিকে যেমন শুভেচ্ছা পাম তেমনি নানান বিতর্কে জড়িয়ে পড়তে থাকেন নেহা। বিয়ের পর বেশ হাসি খুশিতে আছেন নতুন এই জুটি। আর বিয়ের থেকে শুরু এখনো পর্যন্ত নিজেদের সম্পর্কের নানা খুনসুটি ঝগড়া ভালোবাসার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননি নেহা।

গানের পাশাপাশি নেহা মন দিয়ে সংসারের সব কাজ করেন। একা নয় স্বামীও নেহার সাথে ঘরের নানান কাজ করেন।নতুন বছরটি রোহনপ্রীতের সাথে বেশ জমিয়ে সংসার করছেন। স্বামীর সাথে চুটিয়ে গান ও করছেন। এখন প্রেমের মাস চলছে। চারিদিকে প্রেমের সম্পর্ক উদযাপন করতে বেশ ভালোই ব্যস্ত সকলে। আজ ভ্যালেন্টাইন ডে আর আজ এই প্রেমের দিনে রোহন নেহাকে এক দুর্দান্ত উপহার দিলেন আর নেহা তা নিজেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন।

একনজরে দেখে নেওয়া যাক। রোহনপ্রীত সিং তার হাতের বাহুতে নেহার নামের একটি ট্যাটু করেছেন। উল্কিটিতে লেখা ‘নেহুস ম্যান’ ক্যপশানে নেহা লিখেছেন, আমার ভ্যালেন্টাইন আমাকে সর্বকালের সেরা উপহার দিয়েছে…. ইটানা প্যার বেবি ? তারপর আমি তাকে জিজ্ঞেস করলাম ব্যথা লেগেছে? তিনি উত্তর দিলেন: মোটেও নয়, আমি তোমার গান নেহু বাবুগাইতে থাকি। অন্যদিকে রোহন জানিয়েছেন, নেহার নামটি তার হাতের সামনের অংশে দেখে তিনি গর্ববোধ করেন। এরপর বলি ইন্ড্রাস্টির তারকারা এদের ভালোবাসা দেখে আপ্লুত। অনেকে শুভেচ্ছা জানিয়েছেন। নিমেষে ভাইরাল এই পোস্ট।

whatsapp logo