whatsapp channel

Viral: নাচের তালে কোমর দুলিয়ে নববধূকে বরণ করলেন শাশুড়ি মা, রইলো ভিডিও

অঙ্কিতা ভট্টাচার্যের গাওয়া বিখ্যাত গান 'কমলায় নেত্য করে থমকিয়া থমকিয়া', এই গানের সঙ্গে সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম সব জায়গাতেই গানের সঙ্গে নাচ দেখা গেছে। তবে…

Avatar

HoopHaap Digital Media

অঙ্কিতা ভট্টাচার্যের গাওয়া বিখ্যাত গান ‘কমলায় নেত্য করে থমকিয়া থমকিয়া’, এই গানের সঙ্গে সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম সব জায়গাতেই গানের সঙ্গে নাচ দেখা গেছে। তবে এবার সোশ্যাল মিডিয়ার পর্দায় একটু অন্যরকম ভিডিও ভাইরাল হলো যেখানে দেখা গেল বাড়িতে বউ এসেছে ছেলে আর ছেলের বউকে বরণ করতে গিয়ে শাশুড়ি মা একটু কোমর দুলিয়ে নেচে নিলেন। অসাধারণ শাশুড়ি মায়ের নাচ দেখে বউমা একেবারে লজ্জায় রাঙ্গা হয়ে মাথা নিচু করে দাঁড়িয়ে আছে, বুঝতেই পারছেনা সে কি করবে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সম্প্রতি বিয়ের সিজন শুরু হয়ে গেছে বিয়ের সিজন শুরু হতে না হতেই, শুরু হয়ে গেছে নানান রকম বিয়ের ভিডিও। কখনো বিদায় সময় বৌমার নাচের ভিডিও কখনো আবার সামাজিক বার্তাকে সোশ্যাল মিডিয়ার মধ্যে প্রকাশ করার অসাধারণ ভিডিও। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বর বউকে নিয়ে দাঁড়িয়ে আছে প্যান্ডেলের মধ্যে। চারিদিকে আত্মীয়-স্বজনরা ঘিরে রয়েছে নতুন বউকে দেখার জন্য। কিন্তু নতুন বউ বাড়িতে থাকলে, এমন কান্ডটা হবে জানলে কি করত তা জানা নেই।

তবে লাজুক লাজুক মুখ করে মাথা নীচু করে দাঁড়িয়ে আছে। আর দাঁড়াবে নাইবা কেন কারণ বরণের সময় যদি দেখে শাশুড়ি কোমর দুলিয়ে দিন আছে তাহলে তো তার লজ্জা পাওয়াই কথা তবে শাশুড়ি মা কে কিন্তু সবাই জিন্দাবাদ বলেছেন এবং মনে মনে হয়ত আপনিও চাইছেন, আপনার যদি এমন একটা মজাদার শাশুড়ি হয় তা হলে মন্দ হয় না। মেয়েদের সাথে শাশুড়িদের সম্পর্কটা একটু অন্যরকম হয় মানে ওই খাট্টা মিঠা টাইপের। কিন্তু এমন শাশুড়ি মা হলে কিছুতেই খারাপ সম্পর্ক হতে পারে না। কারণ এমন মজাদার শাশুড়ি মা সত্যিই খুব একটা দেখা যায় না।

তাই চটপট দেরি না করে দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media