whatsapp channel

Viral: বড়ি মুশকিল, মাধুরী দীক্ষিতের গানে উদ্দাম নাচ দুই যুবতীর, ভাইরাল ভিডিও

শিফন শাড়ি পরে মাধুরী দীক্ষিতের বিখ্যাত অসাধারণ গান 'বাড়ি মুশকিল বাবা, বাড়ি মুশকিল' গানের সঙ্গে ঘরের মধ্যে নাচলেন দুই যুবতী। তাদের অসাধারণ মারকাটারি চেহারায় পাগল হবেন না, এমন পুরুষ খুঁজে পাওয়া দুষ্কর। তবে তাদের এত সুন্দর চেহারা দেখে যে কোনো মহিলাও কিন্তু বেশ এমন সুন্দর চেহারা বানাতে চাইবেন। তবে বাড়িতে বসেই নিজের প্রতিভাকে যদি সকলের কাছে আনতে চান তাহলে অবশ্যই আপনাকে সোশ্যাল মিডিয়ার উপরে ভরসা করতে হবে।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শিফন শাড়ি পরে মাধুরী দীক্ষিতের বিখ্যাত অসাধারণ গান ‘বাড়ি মুশকিল বাবা, বাড়ি মুশকিল’ গানের সঙ্গে ঘরের মধ্যে নাচলেন দুই যুবতী। তাদের অসাধারণ মারকাটারি চেহারায় পাগল হবেন না, এমন পুরুষ খুঁজে পাওয়া দুষ্কর। তবে তাদের এত সুন্দর চেহারা দেখে যে কোনো মহিলাও কিন্তু বেশ এমন সুন্দর চেহারা বানাতে চাইবেন। তবে বাড়িতে বসেই নিজের প্রতিভাকে যদি সকলের কাছে আনতে চান তাহলে অবশ্যই আপনাকে সোশ্যাল মিডিয়ার উপরে ভরসা করতে হবে।

Advertisements

নতুন প্রজন্মের ছেলে মেয়েরা এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিভাকে পৌঁছে দিচ্ছে গোটা বিশ্বের দরবারে। ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউব এর মাধ্যমে এই প্রত্যেকটি প্রতিভা পৌঁছে যাচ্ছে লক্ষ লক্ষ মানুষের মনের মধ্যে। একবার যদি কারো ভালো লেগে যায় তাহলে সেলিব্রেটিদের থেকে কোন অংশে কম যাচ্ছেন না কেউ। আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য কত কেউ কত কিছুই না চেষ্টা করতেন, কিন্তু প্রতিভা প্রকাশ করা অতটাও সহজ ব্যাপার ছিল না, আগের মানুষের কাছে তাইতো প্রতিভা অনেক সময় সাংসারিক চাপে, অর্থনৈতিক চাপে নষ্ট হয়ে যেত।

Advertisements

কিন্তু বর্তমানে সেই সব আর হওয়ার নয়, বাড়ির বউ থেকে শুরু করে নতুন প্রজন্মের প্রতিভা কিংবা বয়স্ক মানুষ অথবা যে কোনো বয়সের মানুষের যে কোন কিছু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চারিদিকে একেবারে ছড়িয়ে পড়তে পারে, তার প্রমাণ আমরা অনেক ক্ষেত্রেই পেয়েছি। রানাঘাটের রানু মন্ডল, বাদাম কাকুর অসাধারণ কাঁচা বাদাম গান কিংবা শ্রেয়া ঘোষালের ‘পরম সুন্দরী’ অথবা শ্রীলঙ্কান গায়িকার ‘মানিকে মাগে হিতে’। Hoophaap স্পেশাল অসাধারণ ভিডিও দেখে নিন –

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media