Viral: বয়স প্রায় ৯০, কালো বাইক চালিয়ে তাক লাগালেন ঠাকুমা, ভাইরাল এই ভিডিও তবু প্রশংসা পেল না কেন!

গাল শুকিয়ে গিয়েছে, একটাও দাঁত নেই, থুরথুরে বুড়ি হয়ে গিয়েছে। বয়স হয়তো ৮০/৯০, কিন্তু, বয়স যাই হোক তার ক্যারিশমা দেখলে আপনার চোখ কপালে উঠবে। ভাবতেই পারবেন না যে এই বয়সে…

গাল শুকিয়ে গিয়েছে, একটাও দাঁত নেই, থুরথুরে বুড়ি হয়ে গিয়েছে। বয়স হয়তো ৮০/৯০, কিন্তু, বয়স যাই হোক তার ক্যারিশমা দেখলে আপনার চোখ কপালে উঠবে। ভাবতেই পারবেন না যে এই বয়সে এও সম্ভব!

আসলে একটি পূর্ণাঙ্গ শরীর যখন একেবারেই ক্ষুদ্র থাকে অর্থাৎ শৈশব, সেইসময় তার মনে ভয় যেমন থাকে না, তেমনই ভয় চলে যায় চরম বার্ধক্যের সময়। সেই জন্যেই হয়তো বৃদ্ধা ঠাকুমা বাইক চালাচ্ছেন নির্ভয়ে।

আজকাল অনেক ভিডিও ভাইরাল হয়, অর্থাৎ অনেকের মধ্যে ছড়িয়ে যায়। সেরকম এই ঠাকুমার বাইক চালানোর ভিডিও ভাইরাল। বয়স তার কাছে কিছু না। বাইকের উপর উঠে সে দিব্যি একটা কালো ভারী বাইক চালিয়ে নিয়ে যাচ্ছে। ব্যাপারটা কি?

ব্যাপার হল, এটি একটি ভিডিও। ঠাকুমা বাইক চালাচ্ছেন না। তিনি বাইকে বসে শুধু পোজ দিয়েছেন, কিন্তু পিছন থেকে একজন বাইক স্টার্ট দিয়ে ঠেলে নিয়ে যাচ্ছে। দারুন এডিটিং হয়েছে। প্রথম দিকে ভিডিওটি দেখলে বোঝা যাবে না বাইকটি কে চালাচ্ছে। কয়েকবার দেখলে বোঝা যাবে বাইকটি আসলে একটি ছেলে চালাচ্ছে আর ঠাকুমা পোজ দিয়ে বসে আছেন। ভিডিওটি দেখে কেউ কেউ লিখেছেন, দারুন এডিটিং, কেউ লিখেছেন, বাইকের পিছনে ওটা কে?, কেউ বলেছেন, দারুন সাহসী ঠাকুমা, ইত্যাদি ইত্যাদি। বরং, চলুন দেখে নিই ভাইরাল ঠাকুমার বাইক চালানোর ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Lalit Goud (@la.lit7728)