whatsapp channel

Bhojpuri Song: সবুজ ক্ষেতে কাজলের সঙ্গে বাঁধভাঙা রোমান্স পবনের, ভুলেও পরিবারের সামনে দেখবেন না

আজকালকার যুগ হল ডিজিটাল যুগে। আর এই সময়ে দেশের বিনোদন জগতে ব্যাপকভাবে জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

আজকালকার যুগ হল ডিজিটাল যুগে। আর এই সময়ে দেশের বিনোদন জগতে ব্যাপকভাবে জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

আর এবার অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান। সম্প্রতি ‘গির গেইল ওদানি গানা কে’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে পবনের সঙ্গে সাহসী দৃশ্যে দেখা গেছে কাজল রাঘবানিকেও (Kajal Raghwani)। আর তাদের সম্মিলিত রোমান্সের জোয়ারে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে পবন সিংয়ের এই ভোজপুরী গান। শুধু বিহার বা হরিয়ানা নয়, গোটা ভারতের দর্শকদের মন জয় করেছে এই গান। গানের থেকেও দর্শকদের মন জয় করেছে এই গানের ভিডিও।

ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেছে পার্পল ও গোলাপি রংয়ের লেহেঙ্গায়। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার বক্ষবিভাজিকা ও সুগভীর নাভিস্থল। সবুজ ক্ষেতের মাঝে নিজের লাস্যতার প্রদর্শন করতে দেখা যায় ভিডিওর শুরুতেই। এমন সময় এন্ট্রি নেন নায়ক পবন সিং। সেই সবুজ ক্ষেতের মাঝেই দুজনকে দুজনের শরীরের নেশায় ডুব দিতে দেখা যায়। এরপর কোনো এক বাগিচায় দেখা যায় দুজনকে। লরেমের উদযাপনের আনন্দ যেন তাদের চেহারায় প্রকাশ পেয়েছে। এরপর বাঁধভাঙা রোম্যান্স করতেও দেখা গেছে এই গানের ভিডিওতে। ভিডিওর পরতে পরতে রয়েছে ঘনিষ্ঠ রোমান্স।

এই ভিডিওতে গানের চটুল লিরিক্সের সঙ্গে মিলেমিশে গেছে সাহসী সব দৃশ্য। এই গানের ভিডিওটির ভিউ ইতিমধ্যে পার করেছে কোটির গন্ডি। দর্শকরা এই ঘনিষ্ঠতা বেশ উপভোগ করেছেন। গানটি সুপারহিট ভোজপুরী সিনেমা ‘প্রতিজ্ঞা-২’-এর গান। গানটি গেয়েছেন পবন সিং ও কল্পনা সিং। ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরী’ চ্যানেল থেকে আপলোড হওয়া এই গানের ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা