Hoop VideoHoop Viral

VIDEO: সুন্দরী নায়িকাকে জড়িয়ে ধরে আদরে ভরালেন কাল্লু, রাতের ঘুম কাড়বে এই রোম্যান্টিক ভিডিও

সোশ্যাল মিডিয়ার একাধিক প্ল্যাটফর্ম ছেয়ে যাচ্ছে ভোজপুরি (Bhojpuri Music Video) সিনেমার, মিউজিক ভিডিওতে। এক একটিতে লক্ষ লক্ষ, কোটি কোটি ভিউ। ভোজপুরি ইন্ডাস্ট্রি যেন নতুন করে খুঁজে পেয়েছে নিজেকে। দর্শকদের একটা বড় অংশের কাছে পৌঁছাতে পেরে নতুন উচ্চতা অর্জন করেছে এই আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রি। এখন বলিউডের থেকেও ভোজপুরি ছবি নিয়ে চর্চা বেশি হয় সোশ্যাল মিডিয়ায়। বলিউডি সিনেমার বদলে ভোজপুরি সিনেমার দিকে বেশি করে ঝুঁকে পড়ছে মানুষ।

দীনেশ লাল যাদব নিরাহুয়া, পবন সিং, খেসারি লাল যাদব, প্রদীপ পাণ্ডে চিন্টুর মতো ইন্ডাস্ট্রির পুরনো অভিনেতারা এখনো ঝোড়ো ব্যাটিং চালাচ্ছেন। তেমনি নতুনরাও পিছিয়ে নেই। দ্রুত দর্শকদের একটা বড় অংশের মধ্যে ছড়িয়ে পড়ছে ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওর জনপ্রিয়তা। ভোজপুরি গান তো আগে থেকেই বেশ জনপ্রিয় ছিল। কিছু কিছু গান রীতিমতো ব্লকবাস্টার হিট হয়েছে। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীরা দর্শকদের প্রিয় হয়ে উঠছেন ক্রমশ।

ইদানিং ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তাও বেড়েছে নতুন করে। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিও বেশি জনপ্রিয় হয়ে উঠছে ডিজিটাল মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে চোখ রাখলেই দেখা যাবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির নানান কনটেন্ট। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে। অভিনেতা অভিনেত্রীদের জনপ্রিয়তাও বাড়ে পাল্লা দিয়ে। সম্প্রতি এমনি একটি মিউজিক ভিডিও উঠে এসেছে চর্চায়। সেখানে ভোজপুরি ইন্ডাস্ট্রির তরুণ তুর্কি অরবিন্দ অকেলা কাল্লুর সঙ্গে রোম্যান্স করতে দেখা গিয়েছে তনুশ্রীকে।

‘হুকুমত’ ছবির ‘পায়জামা খুটি পর’ গানটি নতুন করে ভাইরাল হয়েছে নেট পাড়ায়। ছয় বছর আগে ওয়েভ মিউজিক ভোজপুরি নামে ইউটিউব চ্যানেলে ভিডিওটি শেয়ার করা হয়েছিল। এর মধ্যেই মিউজিক ভিডিওটিতে ১৫ লক্ষ ভিউ হয়ে গিয়েছে। উপরন্তু নতুন করে ভাইরাল হওয়ার পর আরও বাড়ছে ভিউ। আরো বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছে যাচ্ছে ভিডিওটি।

Related Articles