whatsapp channel

রাতের ঘুম কেড়ে নেবে সাহসী দৃশ্যের ৭টি ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে একা দেখুন

সম্প্রতি উল্লুর এই জনপ্রিয় ওয়েব সিরিজ আপনার রাতের ঘুম উড়িয়ে দিতে পারে। 'উল্লু' অ্যাপে একটি জনপ্রিয় ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, অদ্ভুতুড়ে একটা ব্যাপার এতদিন পর্যন্ত শুধুমাত্র…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

সম্প্রতি উল্লুর এই জনপ্রিয় ওয়েব সিরিজ আপনার রাতের ঘুম উড়িয়ে দিতে পারে। ‘উল্লু’ অ্যাপে একটি জনপ্রিয় ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, অদ্ভুতুড়ে একটা ব্যাপার এতদিন পর্যন্ত শুধুমাত্র উল্লু-র ওয়েব সিরিজগুলো বোল্ড সিন এর জন্য বিখ্যাত ছিল, কিন্তু এই ওয়েব সিরিজের পরতে পরতে রয়েছে রহস্য এবং রোমাঞ্চ। সম্প্রতি উল্লুর ওয়েব সিরিজের যে ভিডিওটি শেয়ার করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে, অনেকবার বেশ কিছু মানুষ মারা গেছে মারা যাওয়ার সময় তাদের গোপনাঙ্গ কাটা।

Advertisements

তারপরই বেরিয়ে আসে আসল রহস্য, একজন নার্স আছেন যিনি তার শরীরকে দেখিয়ে বিভিন্ন মানুষকে প্রলুব্ধ করেন। তারপরেই তাকে অন্ধকার রাত্রে ঘন জঙ্গলের মধ্যে নিয়ে যান। তারপরে কি হয় সেটা জানার জন্য অবশ্যই আপনাকে পুরো সিরিজটি দেখতে হবে, তবে তার আগে Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ট্রেইলার। নেহাল ভাদুলিয়া এবং দিবজ্যোতি দাস এর মধ্যে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

Advertisements

তারা প্রত্যেকেই অসাধারণ সুন্দর অভিনয় করেছেন, তাদের অসাধারণ অভিনয়ের দক্ষতা দেখে কিন্তু সকলেই বেশ প্রশংসা করেছেন। বর্তমানে উল্লু ওয়েব সিরিজের প্রত্যেকটি ওয়েব সিরিজের ভীষণ ডিমান্ড আছে, কারণ এই ধরনের সিনেমাগুলো খুব সহজে টেলিভিশনের পর্দায় দেখা যায় না। এখানে যারা অভিনয় করেন, তারা প্রত্যেকেই কিন্তু বেশ ভালো শিল্পী। কারণ এইখানে অভিনয় করতে গেলে যথেষ্ট বোল্ড সিনে অভিনয় করার ক্ষমতা থাকতে হয়, কারণ যারা মেইনস্ট্রিমে অভিনয় করেন, তাদের পক্ষে কিন্তু এইগুলিতে অভিনয় করা কিছুতেই সম্ভব নয়।

Advertisements

১) তবে আর দেরি না করে চটপট দেখে নিন নতুন ওয়েব সিরিজ জুলি পার্ট ২ এ ট্রেলার। তবে এই সিনেমাগুলি দেখার সময় আপনাকে অবশ্যই করতে হবে, কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি এবং উত্তেজনারময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, তা কিন্তু বোঝাই যায়। এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা অর্থাৎ মেইন স্ট্রীম এর সিনেমাতে দেখতে পাওয়া যায় না মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই তারা নিজেদেরকে সেই ভাবে ট্রেন করেন। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

Advertisements

২) একটি ভিডিও উল্লু প্লাটফর্মে রিলিজ করেছে যেখানে দেখা যাচ্ছে এক মহিলাকে নিয়ে এই পুরো গল্পটা আবর্তিত হয়েছে। শুরুতেই দেখা যাচ্ছে এক বৃদ্ধ বাবা তার ছেলেকে নিয়ে ভীষণ চিন্তিত, মাঝরাতে ছেলে মদ্যপান করে, টাকা নিয়ে যা খুশি তাই করে। তারপর দেখা যায়, বাগানে বসে বসে তিনি এক ডাক্তার বন্ধুর সঙ্গে কথা বলছেন তার ছেলের এই ব্যবহারের পরিবর্তন নিয়ে। তার বন্ধু তখন বলে ছেলের একটা গার্জিয়ানের ভীষণ দরকার। মায়ের মৃত্যুর পরেই নাকি সে এমনটা হয়ে গেছে। তারপর তিনি জুলিয়ানা নামের এক নারীকে গার্জিয়ান হিসাবে এই বাড়িতে নিয়ে আসেন। তার দায়িত্ব ছিল ছেলেকে সঠিক পথে নিয়ে আসা, কিন্তু সেই সঠিক পথে না নিয়ে এসে উল্টে এই অল্প বয়সী এক যুবকের সঙ্গে তার একটা অন্তরঙ্গ সম্পর্ক তৈরি হয় এবং ফোন এই সেই ভিডিও করে তিনি ছেলের থেকে টাকা নিতে শুরু করেন। ছেলেকে সপ্তাহে তিন লক্ষ টাকা দিতে জোর করেন সেই জুলিয়ানা নামের মহিলা। কিন্তু এর পরে কি হবে তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে, এর নাম গার্জিয়ান।

৩) কয়েকদিন আগে অন্য প্লাটফর্মে ‘জানে আঞ্জানে মেয়ে’ বলে একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। তারপরে পুরো ওয়েব সিরিজ বেরিয়ে গেছে। কিন্তু সম্প্রতি এই ওয়েব সিরিজের একটি অংশ সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে স্বামীর অবর্তমানে শ্বশুরের সঙ্গেই শারীরিক চাহিদা মেটাতে চাইলেন এক গৃহবধূ। গল্পের পরতে পরতে রয়েছে রোমান্টিক দৃশ্য, যা দেখে ভক্তরা রীতিমতো পাগল হয়ে গেছেন।

প্রথমে ভিডিও শুরুতেই দেখা যাচ্ছে স্বামী স্ত্রীর মধ্যে খুব সুন্দর সম্পর্ক, কিন্তু স্বামীর হঠাৎ একটি চিঠি আসে যেখানে তাকে অন্যত্র গিয়ে কাজের সূত্রে থাকতে হবে। তখন তার স্ত্রী প্রচন্ড কান্নাকাটি করেন যে, একা তিনি কিছুতেই থাকতে পারবেন না। তখন স্বামী তাকে বলেন তাদের পুরনো বাড়ি অর্থাৎ যেখানে সে স্বামীর মা বাবা থাকেন সেখানে সে চলে গিয়ে তাদের সঙ্গে থাকতে শুরু করেন। কিন্তু একদিন শাশুড়ি মায়ের অবর্তমানে শ্বশুর মশাই তাকে বলেন পায়ে তেল মালিশ করতে, তারপর থেকেই শ্বশুর মশাই এর সঙ্গে তার একটা ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়।

৪) বেশ কয়েকদিন আগে উল্লু প্ল্যাটফর্মে টিউশন টিচার বলে একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। বর্তমানে সেই ওয়েব সিরিজের একটি অংশ ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি বাড়িতে একটি বাচ্চা ছেলেকে তা টিউশন টিচার মহিলা পড়াতে আসেন। আস্তে আস্তে টিউশন টিচারের প্রতি একটা আকর্ষণ অনুভব করতে থাকেন সেই ছেলেটি। করে একদিন তাকে চুম্বনও করেন, তারপর থেকেই তাদের মধ্যে শুরু হয় শারীরিক সম্পর্ক এবং ছেলেটি ঠিক করে তা টিউশন টিচার মহিলাকে বিবাহ করবেন। কিন্তু তখন তিনি বাইরে ছিলেন হঠাৎ একদিন ঘরের ভেতর ঢুকে দেখেন অন্য দৃশ্য। দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

৫) মাত্র কয়েক ঘণ্টা আগে উল্লুতে একটি ওয়েব সিরিজের ছোট্ট অংশ রিলিজ করা হয়েছে। ওয়েব সিরিজটির নাম ‘ওয়াটার ওয়াইভস’। যেখানে দেখা যাচ্ছে, এক প্রত্যন্ত গ্রামের ঘটনা যেখানে প্রচন্ড জলকষ্ট। জল আনার জন্য মহিলাদের অনেক দূরদূরান্ত থেকে একটা কুয়োয় করে জল নিয়ে যেতে হয়। প্রথমে দেখা যাচ্ছে, এক বয়স্ক মানুষের এক স্ত্রী সে মাথায় করে জল নিয়ে আসে এবং তা তার ভীষণ কষ্ট হচ্ছে এতটা দূর সে জল বয়ে আনছে, বাড়ি এসে তাকে সমস্থ কাজ করতে হচ্ছে।

তারপরও সে জোর করেই তার স্বামীর একটি বিবাহ দেন এবং পরবর্তীকালে আরেকটি বিবাহ দেন। কিন্তু দুই বউ জল আনার নাম করে অন্য এক পর পুরুষের সঙ্গে সম্পর্ক তৈরি করেন। কিন্তু তারপরে কি হবে তা দেখতে অবশ্যই আপনাকে পুরোটা দেখতে হবে –

৬) উল্লু মিউজিক প্লাটফর্মে একটি ভিডিও সম্প্রতি রিলিজ করেছে। ওয়েব সিরিজ এর নাম আশুদ্ধি। করন বলে এক যুবক সে তার বাড়িতে একাই থাকে এবং তার একজন প্রেমিকা আছে। তার প্রেমিকার একদিন তাকে হঠাৎই বলে এক অন্য জায়গায় তার নামে গিয়ে খোঁজ করতে, কিন্তু কাউকে কিছু জানাতে বারণ করে দেয়। এই বাড়িতে করন গিয়ে যখন খোঁজ করেন এবং সেখানে থাকেন তাই সেই মেয়েটির মা তাকে গিয়ে যখন সে মেয়েটির কথা বলেন, তখন তার মা তাকে এক ঠাটিয়ে চড় মারেন। মা বলেন তার মেয়ে প্রায় গত দুবছর আগেই মারা গেছে, তিনি কি তার সঙ্গে ইয়ার্কি করছেন? কিন্তু ছেলেটি বলে দু সপ্তাহ আগেও সেই মেয়েটি তার সঙ্গে দেখা করেছে। কিন্তু এর মধ্যে সত্যিই কি মেয়েটি মারা গেছে না এখানে প্রেতাত্মা হয়ে ঘুরে বেড়াচ্ছে?

ছেলেটির সবকিছু জেনে একেবারে হকচকিয়ে গিয়ে বাড়ি চলে আসে। কিন্তু বাড়ি আসার পরও তার সঙ্গে অদ্ভুতুড়ে ঘটনা ঘটতে থাকে, তখন সে তার এক পরিচিত ভিদ্যা নামের এক মেয়েকে বাড়িতে ডেকে পাঠায় এবং তার সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করতে শুরু করে। কিন্তু তারপরে কি হয় তা দেখার জন্য পুরো সিরিজ দেখতে হবে –

৭) ullu music এ ‘দিল কে আরমান’ সম্প্রতি একটি ওয়েব সিরিজের ভিডিও রিলিজ হয়েছে। প্রথমেই দেখা যাচ্ছে এক নববিবাহিত বউ তার শ্বশুরবাড়িতে সুখে ঘর কন্যা করছে, কিন্তু বরের কাছে তার একেবারে সুখ নেই। বর বাবাজি বউয়ের দিকে ফিরেও তাকায় না। তবে বাড়িতে থাকা সেই বরের বোন কিন্তু বৌদির খুব ভালো বন্ধু হয়ে উঠেছে, এর মধ্যেই একদিন আগমন হয় তারা ছোট দেওরের। তার প্রথম থেকে চোখ ছিল সেই বৌদির ওপর। কিন্তু এর মধ্যে একদিনই তাদের অন্তরঙ্গের দৃশ্য ভিডিও রেকর্ড হয়ে যায় ভুলবশত, তারপর সেই ভিডিও রেকর্ড নিয়ে দেও তাকে ব্ল্যাকমেল করতে থাকে। কিন্তু এরপরে কি হয় তা দেখার জন্য অবশ্যই আপনাকে পুরো ভিডিওটি দেখতে হবে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক