Hoop StoryHoop Viral

Viral: ছেলের বিয়েতে হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচ বরের বাবার, মুহূর্তে ভাইরাল ভিডিও

এখন চলছে বিয়ের সিজন। পাড়ায় পাড়ায় বিবাহ পর্ব। বিবাহ পর্ব প্রত্যেকটা এপিসোডকে খুব সুন্দর করে তুলে ধরেছেন ক্যামেরাম্যানরা। সেখানে একেবারে গায়ে হলুদ থেকে শুরু করে আর ফুলশয্যা পর্যন্ত প্রত্যেকটাই যেন সিনেমার মতন। শুধু তাই নয়, বিয়ের আগে থেকেই শুরু হয়ে যায় প্রি ওয়েডিং ফটোশুট। যারা এখানে আছেন তারা হয়তো অনেকেই এই ব্যাপারটা থেকে মিস করেছেন যারা আগে বিয়ে করেছে তবে বর্তমান প্রজন্ম কিন্তু সব কমেন্ট করছে। কেউ কিন্তু আবার হানিমুন পর্ব কেউ বাদ দিচ্ছেন না। ডিসেম্বর মাস পড়তে না পড়তে সোশ্যাল মিডিয়ায় ভরে গেছে, বিয়ের ছবি এবং ভিডিওতে কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি অন্যরকম ভিডিও ভাইরাল হয়েছে।

বরের বাবা কিছুতেই আর চুপ থাকতে পারেনি, তিনি স্টেজের উপর উঠে গানের সঙ্গে দিব্যি কোমর দুলিয়ে এনেছেন। বিয়ের সময় ছেলের মাকে নাচতে দেখা যায়, ছেলের বন্ধুদের নাচতে দেখা যায়, এমনকি কনেকেও নাচতে দেখা যায়, কিন্তু বরের বাবা যার মাথায় অনেক চিন্তা থাকে, এই বিয়ের দিন উপলক্ষে তিনি কি করে এতটা কুল হয়ে নিয়ে এসেছেন এটাই সবাই প্রশ্ন করেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার অসাধারণ কোট প্যান্ট পড়ে নাচ, দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। এই বয়সে যারা ছেলে বিয়ে দিচ্ছেন তাদেরও কিন্তু মনে মনে একটু ইচ্ছা হয় এই ভিডিওটি দেখে। মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই ভিডিওটি পৌঁছে গেছে প্রায় এক লক্ষ মানুষের কাছে। Instagram এ এমন ভিডিও প্রায় দেখা যায়, কিন্তু বরের বাবার এমন কোমর দুলিয়ে তা বোধহয় কেউ কখনো দেখেননি। আপনিও যদি ভিডিওটি না দেখে থাকেন তাহলে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ ভিডিওটি।