BollywoodHoop Plus

Nora Fatehi: টাইট পোশাকে স্পষ্ট নিতম্ব, খোলা চুলে সুন্দরী কমলা নোরা ফতেহি!

মুম্বইয়ের বুকেও চলছে গ্রীষ্মের দাবদাহ। গরমের মধ্যে সেলিব্রিটিরা চেষ্টা করছেন যতটা সম্ভব আরামদায়ক পোশাক পরার। নোরা ফতেহি (Nora Fatehi) এই মুহূর্তে ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স ’-এর বিচারকের আসনে রয়েছেন। শুটিংয়ের কারণে তাঁকে স্টাইলিশ পোশাক পরতে হলেও নোরা কিন্তু গ্রীষ্মের উপযুক্ত রঙ বাছতে শুরু করেছেন। এদিন তাঁকে দেখা গেল কমলা রঙের থাই-হাই স্লিটেড গাউনে।

ইতিমধ্যেই নোরার ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে নোরার পরনে রয়েছে কমলা রঙের থাই-হাই স্লিটেড গাউন। গাউনটি দেখতে ম্যাক্সি ড্রেসের মতোই। ড্রেসটি হল্টার নেক। এর সাথে মানানসই করে নোরা পরেছেন গোল্ডেন রঙের ব্রেসলেট, মিনি ইয়ারিং ও নেকপিস। পায়ে রয়েছে গোল্ডেন রঙের ব্যালেরিনা। নোরা ঠোঁটে লাগিয়েছেন পিচ রঙের লিপস্টিক। সাইড পার্টিশন করে তাঁর ওয়েভি চুল খুলে রাখা হয়েছে। সোমবার , মুম্বইয়ের একটি শুটিং স্পটে এই পোশাকে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন নোরা। টাইট পোশাকের কারণে ছবিতে নিতম্ব ও বক্ষযুগলের ভাঁজ স্পষ্ট।

চলতি মাসেই ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এর মঞ্চে ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’-র গান ‘হায় গর্মি’-র সঙ্গে ডান্স পারফরম্যান্স করেছেন রণবীর সিং (Ranveer Singh)-কে তাক লাগিয়ে দিয়েছেন নোরা। নোরার পরনে ছিল সিলভার রঙের সিকুইনড মারমেড গাউন। নোরা নাচতে নাচতেই দেখালেন তাঁর বেলি ডান্সের কয়েক ঝলক। টাইট মারমেড গাউন পরেও মঞ্চের উপরে উপুড় হয়ে শুয়ে তাঁর নৃত্যশৈলী দেখালেন নোরা। নোরার নাচ দেখে রীতিমত অভিভূত রণবীরও পা মিলিয়েছেন নোরার সাথে।

অপরদিকে বেশ কয়েকটি দক্ষিণী ফিল্মের অফার রয়েছে নোরার হাতে। গত বছর ‘ভুজ’ ফিল্মের মাধ্যমে সেকেন্ড হিরোইন হিসাবে নায়িকার ভূমিকায় ডেবিউ করেছিলেন নোরা।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles