whatsapp channel

বিবাহবহির্ভূত প্রেম, গোপনে সহবাস, আজও চর্চায় এই তারকাদের বিতর্কিত সম্পর্ক

বলিউড ও বিতর্ক প্রায় সমার্থক। অভিনয় করতে করতে কখন যে অনস্ক্রিন জুটি পরিণত হয় অফস্ক্রিনে তা বোধহয় নায়ক-নায়িকারা নিজেরাও জানতে পারেন না। অধিকাংশ জুটিই হয়ে ওঠে বিতর্কিত। কখনও জুটিগুলি পরকীয়াভুক্ত…

Avatar

Advertisements
Advertisements

বলিউড ও বিতর্ক প্রায় সমার্থক। অভিনয় করতে করতে কখন যে অনস্ক্রিন জুটি পরিণত হয় অফস্ক্রিনে তা বোধহয় নায়ক-নায়িকারা নিজেরাও জানতে পারেন না। অধিকাংশ জুটিই হয়ে ওঠে বিতর্কিত। কখনও জুটিগুলি পরকীয়াভুক্ত হয়, কখনও বা হয় অসম। এই ধরনের বিতর্কিত জুটির মধ্যে প্রথমেই আসে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও রেখা (Rekha)-র নাম।

Advertisements

অমিতাভ ও রেখার পরকীয়ার কথা বলিউডে অত্যন্ত চর্চিত হয়েছিল। রেখার সিঁথির সিঁদুর দেখে মনে করা হয়, অমিতাভ ও রেখা গোপনে বিয়ে করেছিলেন। কিন্তু তা শুধুমাত্র গুজব। ‘দো আনজানে’ ফিল্মের সেট থেকে এই সম্পর্কের সূত্রপাত। সেই সময় কিন্তু বিবাহিত ছিলেন অমিতাভ। অমিতাভের সাথে সম্পর্কে থাকাকালীন নীতু সিং (Neetu Singh) ও ঋষি কাপুর (Rishi Kapoor)-এর বিয়েতে রেখা এসেছিলেন সিঁথিতে সিঁদুর পরে। এরপরেই অমিতাভের সাথে তাঁর বিয়ের গুঞ্জন রটে। কিন্তু পরবর্তীকালে এই সম্পর্ক ভেঙে গিয়েছিল।

Advertisements

Advertisements

ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan) ও সলমান খান (Salman Khan)-এর সম্পর্ক নিয়ে চর্চা হয় ঐশ্বর্যর বিয়ের পরেও। এই সম্পর্ক বলিউডকে নতুন পাওয়ার কাপল পাওয়ার ক্ষেত্রে আশাবাদী করে তুলেছিল। কিন্তু ‘হাম দিল দে চুকে সনম’-এর সেটে একসময় ঐশ্বর্যকে দেখা যায় হাতে প্লাস্টার করে আসতে। এরপরেই ভেঙে গিয়েছিল সলমান ও ঐশ্বর্যর সম্পর্ক। পরে জানা গিয়েছে সলমান ঐশ্বর্যর উপর শারীরিক ও মানসিক নির্যাতন করতেন যা সহ্য করতে পারেননি তিনি।

Advertisements

হেমা মালিনী (Hema Malini) যখন বলিউডে প্রবেশ করেন, তখন থেকেই কার্যতঃ ধর্মেন্দ্র (Dharmendra) তাঁকে পছন্দ করতে শুরু করেছিলেন। কিন্তু হেমার সাথে জিতেন্দ্র (Jeetendra)-র বিয়ের কথা চলছিল। বিয়ের দিন হঠাৎই ধর্মেন্দ্র উপস্থিত হন হেমার বাড়িতে। সেই সময় বধূ বেশে সেজেছিলেন হেমা। এরপর ধর্মেন্দ্র বলেন, তিনি হেমাকে ছাড়া বাঁচবেন না। জিতেন্দ্র বুঝতে পেরেছিলেন, তিনি এই বিয়েতে সুখী হবেন না। ফলে বিয়ের মন্ডপ থেকে বাড়ি ফিরে যান তিনি। এরপর ধর্মেন্দ্র তাঁর স্ত্রী প্রকাশ কৌর (Prakash Kaur)-এর সাথে বিবাহ বিচ্ছেদ না করেই মুসলমান ধর্ম গ্রহণ করে বিয়ে করেন হেমাকে। খুব আশ্চর্য ভাবে ধর্মেন্দ্র ও হেমার বিয়েকে সমর্থন করেছিলেন প্রকাশ।

whatsapp logo
Advertisements