whatsapp channel

Prosenjit-Ditipriya: ‘আয় খুকু আয়’ নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন নির্মাতারা

গত 7 ই মে নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee), রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiath Rashid Mithila) ও দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) অভিনীত ফিল্ম ‘আয় খুকু আয়’।…

Avatar

গত 7 ই মে নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee), রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiath Rashid Mithila) ও দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) অভিনীত ফিল্ম ‘আয় খুকু আয়’। কিন্তু এদিন ফিল্ম রিলিজ না করায় একটু অবাক হয়েছিলেন দর্শকদের একাংশ। তবে শনিবার সকালে সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ফিল্মের পরিচালক শৌভিক কুন্ডু (Shouvik Kundu) জানিয়েছেন, ‘আয় খুকু আয়’-এর মুক্তির তারিখ পিছিয়ে গিয়েছে। 7 ই মে-র পরিবর্তে আগামী 17 ই জুন মুক্তি পেতে চলেছে ‘আয় খুকু আয়’।

এর মূল কারণ হল 27 মে মুক্তি পাবে ‘শবর’, ‘চিনেবাদাম’ ও ‘ভয় পেও না’। ফলে বক্স অফিসে শুরু হবে বাংলা ফিল্মের লড়াই। এই লড়াই থেকে বাঁচতে ‘আয় খুকু আয়’-এর মুক্তি সম্ভবত পিছিয়ে দেওয়া হল। কিন্তু প্রসেনজিৎ এই ধরনের লড়াইতে বিশ্বাস করেন না। তিনি মনে করেন, এক-একটি ফিল্মের কাহিনী এক-একরকম। করোনা অতিমারীর কারণে বাংলা ইন্ডাস্ট্রিতে দেখা দিয়েছে খরা। একের পর এক তৈরি হয়ে থাকা ফিল্ম এবার মুক্তি পাচ্ছে। বিনোদন জগতে আবারও শুরু হয়েছে প্রতিযোগিতা। তবু কোথাও খরা কাটছে না।

জিৎ (Jeet)-এর প্রযোজনায় তৈরি ফিল্ম ‘আয় খুকু আয়’ মূলতঃ বাবা-মেয়ের কাহিনী। মেয়েকে বড় করে তুলতে এক গরিব বাবা সমাজে বিভিন্ন প্রতিবন্ধকতার সম্মুখীন হন। কিন্তু তাঁর প্রতিজ্ঞা, তিনি মেয়ের স্বপ্ন সফল করবেন। এই ফিল্মে প্রসেনজিৎ-এর বিপরীতে অভিনয় করছেন মিথিলা। প্রসেনজিৎ-এর মেয়ের চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া।

এই ফিল্মে প্রসেনজিৎ-এর চরিত্রে রয়েছে অনেকগুলি শেড। তাঁর মেকআপেও নেওয়া হয়েছে প্রস্থেটিক-এর সাহায্য। ‘আয় খুকু আয়’ নিয়ে যথেষ্ট আশাবাদী প্রসেনজিৎ।

whatsapp logo