whatsapp channel

পরনে শাড়ি কপালে টিপ, টলমল পায়ে বাড়ির উঠোনে হাঁটছে খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

সরস্বতী পূজা প্রাক্কালে লাল টুকটুকে বেনারসি শাড়ি পরে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে এক ছোট্ট কন্যা তথাকথিত সেলিব্রেটিদের বাচ্চা না হওয়া সত্বেও ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা…

Avatar

HoopHaap Digital Media

সরস্বতী পূজা প্রাক্কালে লাল টুকটুকে বেনারসি শাড়ি পরে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে এক ছোট্ট কন্যা তথাকথিত সেলিব্রেটিদের বাচ্চা না হওয়া সত্বেও ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যায় যে বাচ্চাটি বেডরুম থেকে বেরিয়ে আসছে তার মায়ের ডাকে কথা এখনো পরিষ্কারভাবে বোঝা যাচ্ছেনা তবে তার মুখে চোখে আনন্দের ভাব প্রকাশ পেয়েছে।

বাচ্চা মেয়েটি মায়ের শাড়ি পরে দিবি অভ্যস্ত হয়েছে তবে দেখতে একেবারে পাকা বুড়ির মত লাগছে। সরস্বতী পুজোর জন্য এমন সেজেছে কিনা বোঝা যাচ্ছে না তবে সরস্বতী পুজোর প্রাক্কালে এমন ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল না হয়ে পারেনি।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই দেশ-বিদেশের আনাচে-কানাচে ঘুরতে থাকা নানান ঘটনার মুহূর্তের মধ্যে গোটা বিশ্বের মানুষের কাছে পৌঁছে যায়। দেখে নিন সেই অসাধারণ ভিডিওটি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media