whatsapp channel

Hero Alom: বিকৃত সুরে রবীন্দ্রসংগীত হিরো আলমের, তীব্র ধিক্কার নেটিজেনদের, ভাইরাল ভিডিও

একেই বলে রবীন্দ্রসংগীতে হিরোগিরি! আজ্ঞে হ্যাঁ, আপনি যদি এই রবীন্দ্র সংগীত শোনেন তবে ভুলতে পারেন আসল তাল লয় ছন্দ, অন্তত এমনটা মনে করেন খোদ বাংলাদেশের মানুষ সহ বহু শ্রোতা ও…

Avatar

একেই বলে রবীন্দ্রসংগীতে হিরোগিরি! আজ্ঞে হ্যাঁ, আপনি যদি এই রবীন্দ্র সংগীত শোনেন তবে ভুলতে পারেন আসল তাল লয় ছন্দ, অন্তত এমনটা মনে করেন খোদ বাংলাদেশের মানুষ সহ বহু শ্রোতা ও দর্শক। চলুন, ব্যাপারটা খুলেই বলা যাক।

অজস্র ভুল উচ্চারণ ও বেসুরো গলায় হিরো আলম গাইলেন ‘আমার পরান যাহা চায়’ গানটি। হিরো আলমের পরনে গোলাপী শার্ট, হাতে গিটার, কণ্ঠে বেসুরো গান। এই নিয়েই এখন তুমুল চর্চায় রয়েছেন হিরো আলম।

তাহলে কি গানের বারোটা বাজিয়ে দিলেন হিরো আলম? উত্তর – হ্যাঁ। যারা রবীন্দ্র সঙ্গীতের ভক্ত এবং যারা এমনিও গান শোনেন তারা প্রত্যেকে হিরোর এই হিরোগিরি দেখে এবং শুনে ছি ছি করেছেন। অবশ্য, এটাই হিরো আলমের প্রথম গান নয়, কিছুদিন আগেও কলকাতার বিশ্ববাংলা গেটে দুই সুন্দরী যুবতীকে দুইপাশে রেখে মাঝে একটি সাদা ঘোড়ায় চেপে হিরো আলম গান গেয়ে ওঠেন -‘কলকাতার মাইয়া তুমি আমার লগে যাবা কি ঢাকায়’ । এককথায়, হিরো আলমের বেসুরো গানের কারণে মারাত্মক বিরক্ত বাংলাদেশের একাংশের মানুষ, এবারে শুধু বাংলাদেশের মানুষ নয়, যারা এই বেসুরো ভুল গান শুনছেন প্রত্যেকেই নিন্দা করছেন।

বগুড়ার ছেলে আশরাফুল আলম যাকে সবাই হিরো আলম নামেই চেনেন বহু মানুষ, তিনি নিজের মতো করে অভিনয়, প্রযোজনা, গান পরিবেশন করেন। প্রতিবার নিন্দিত হন। সম্প্রতি ঈদের সময়, ‘জানি তুই শুধু আমার’ একটি মিউজিক ভিডিও পরিবেশন করেন। এতেও মানুষ হাসির ঢেউ তোলে, কিন্তু, এবারে দর্শক ও শ্রোতারা রেগে আগুন, কারণ তাদের প্রাণের প্রিয় রবি ঠাকুরের গানের অবমাননা হয়েছে।

whatsapp logo