whatsapp channel
Hoop Story

Roddur Roy: হাজতেই শুরু নতুন কীর্তি, রাতদুপুরে রোদ্দুরের গানের গুঁতোয় অতিষ্ঠ জেলবন্দিরা

এ যেন সেই ক্রিমিনাল সাইকোলজি নিয়ে নাড়াচাড়া করা মানুষ গোরার কাণ্ডকারখানা। যারা হৃত্বিক চক্রবর্তীর গোরা ওয়েব সিরিজ দেখেছেন তারা জানেন কেমন হারমোনিয়াম বাজিয়ে চিৎকার করে গলা সাধে সে। সারাদিনের সমস্ত খুঁটিনাটি তথ্য মনে রাখে ওই গানের মধ্যে দিয়ে, যার গানে নাজেহাল বাড়ি থেকে পাড়ার লোক প্রত্যেকে। এবারে খানিকটা সেরকমই হল বাস্তবে। তবে এই অকারণ চিৎকার করে গান গাওয়ার কাজটি অভিনেতা হৃত্বিক করেননি ঠিকই, করেছেন Roddur Roy।

বর্তমানে তিনি জেলবন্দী। কিন্তু, তাতে কি? এতে ওনার বুড়ো আঙ্গুল। আর সেই জন্যেই রাত বাড়লেই চিৎকার করে গান গেয়ে ওঠেন। অকথ্য ভাষায় গালিগালাজ করতে করতে গান করেন এবং জেল কয়েদীদের মোক্সাবাদ (MoxaDope comedy) শেখান। ভাবা যায়! যেই মানুষটা কিছুদিন আগে বর্তমান মুখ্যমন্ত্রীর তুলোধোনা করলেন kk র মৃত্যু ঘিরে সেই মানুষটি যখন জেলে, তখনও তার গলার সুর থেমে যায়নি। বরং, দুপুর হোক বা রাত, থানার লকআপে নিজস্ব ভঙ্গিমায় চিৎকার করে অশ্লীল গান গেয়ে ওঠেন। একই বলে মুক্তি? স্বাধীনতা?

কসবার স্বষোঘিত ‘ডন’ সোনা পাপ্পু এই মুহূর্তে Roddur Roy এর সঙ্গে জেল ঘর শেয়ার করছেন। ভাবা যায় ডন নাকি ঘুমোতে পারছে না। Roddur Roy রাত বিরেতে ডেকে বলছেন, “এবার উঠে পড়ো ভাই। সবাই ওঠো। রাতে কেউ ঘুমোয় নাকি? চল তোমাদের গান শোনাই।”

ব্যাপারটি বেশ মজার ও হাস্যকর হলেও Roddur Roy এর অত্যাচারে ঘুম ছুটেছে বন্দিদের। ইতিমধ্যে তারা নাকি অন্য জায়গায় স্থানান্তর হওয়ার আর্জি জানিয়েছেন।

whatsapp logo