whatsapp channel

Viral: ‘ভুবনমোহিনী বন্দি তোমারে’, গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল ‘নন্দী সিস্টার্স’, রইলো ভিডিও

শারোদৎসব শুধু বাঙ্গালীদের নয়, শারদ উৎসব সকলের সর্ব ধর্ম সমন্বয়ের মিলিত রূপ দেখা যায়, এই শারদ উৎসবের আনন্দে। তাই শারদ উৎসবকে একেবারে নিজের মতন করে নিলেন নন্দী সিস্টার্স। ব্যালকনি কনসার্ট…

Avatar

HoopHaap Digital Media

শারোদৎসব শুধু বাঙ্গালীদের নয়, শারদ উৎসব সকলের সর্ব ধর্ম সমন্বয়ের মিলিত রূপ দেখা যায়, এই শারদ উৎসবের আনন্দে। তাই শারদ উৎসবকে একেবারে নিজের মতন করে নিলেন নন্দী সিস্টার্স। ব্যালকনি কনসার্ট করে এই দুই বোন সকলের কাছে বেশ পরিচিত মুখ হয়ে গেছে। দুজনকে যমজ বলেও ভুল হয় না, দেখতে প্রায় একই রকম অঙ্কিতা এবং অন্তরা। দুই বোন আপাতত সোশ্যাল মিডিয়াতে ফেমাস।

সমস্ত রকমের উৎসবে নানান রকম অনুষ্ঠানে নিজেদের গান পরিবেশন করেন কি বাংলা কি হিন্দি নানা ভাষায় এরা রীতিমতো দক্ষ। সেখানে শারদ উৎসব কিংবা কি করে বাদ দেবেন শারদ উৎসবে ফেললেন দুর্গা পূজার গান। ব্যালকনি কনসার্ট হিসেবে এই দুই বোন রীতিমতো প্রত্যেকটি জায়গাতে বিভিন্ন ভারতীয় অনুষ্ঠানে তারা গান পরিবেশন করেন। কয়েকদিন আগেই অন্তরা চৌধুরীর গাওয়া বিখ্যাত গান ‘আয়রে ছুটে আয়’- গানটি তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাবলিশ করেছিল। সেই গানটিও পৌঁছে গিয়েছিল বহুজনের কাছে। আবারো মহাষষ্ঠীর দিন প্রত্যেকের শারদীয়ার শুভেচ্ছা ভালবাসা এবং প্রণাম জানিয়ে তারা আবারও দুর্গাবন্দনায় মেতে উঠলেন।

যারা বলেন যে বাড়িতে ছেলে না হলে, বাবা-মার মুখ উজ্জ্বল হয়না। তাদের কিন্তু এই ভিডিওগুলি সত্যিই দেখার কথা দুটি মেয়ে কেমন কাঁধে কাঁধ মিলিয়ে গান গেয়ে বাবা-মার মুখ উজ্জ্বল করেছে। ওই ভুবনমোহিনী বন্দি তোমারে দুর্গে দুর্গতিনাশিনী আপাতত নিজের গলায় ফুটে উঠল এই অসাধারণ দুর্গা বন্দনা। দুর্গাপুজো যে শুধুমাত্র বাঙ্গালীদের নয় তা দেশকাল জাতপাতের কাঁটাতার ভেদ করে পৌঁছে গেছে সমস্ত মানুষের মনের মধ্যে রক্তের মধ্যে তা প্রমাণ করে দিচ্ছে নন্দীর সিস্টার্স এর এই অসাধারণ গান।

শুনে নিন তাদের গলায় গাওয়া বিখ্যাত সেই গান –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media