Hoop StoryHoop Viral

বাজার কাঁপাতে চলে এসেছে রাণু মন্ডল ও হিরো আলমের নতুন গান ‘তুমি ছাড়া আমি’

রাণু মন্ডল (Ranu Mandal) বর্তমানে সোশ্যাল মিডিয়া সেনসেশন থেকে ইউটিউবারদের কন্টেন্টে পরিণত হয়েছেন। কিন্তু তবু তাঁর গানের কন্ঠ অপরিবর্তিত। বলিউডের সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-র সাথে ‘তেরি মেরি কহানি’ গানটি গিয়েছিলেন রাণু। সেটি ছিল যথেষ্ট হিট। এরপর কয়েকটি শোয়েও গান গেয়েছিলেন রাণু। রিয়েলিটি শোয়েও বিশেষ অতিথি হয়ে এসেছিলেন । কিন্তু সবকিছু বদলে গিয়েছিল করোনা অতিমারী পরিস্থিতিতে দেশজুড়ে লকডাউনের সময়। রাণুর হাতে ধীরে ধীরে কমতে শুরু করেছিল কাজ। এরপরেই তিনি কেমন আছেন তা নিয়ে ভিডিও বানাতে ইউটিউবারদের আনাগোনা শুরু হয় রাণুর রাণাঘাটের বাড়িতে। এর মধ্যেই তাঁর সাথে যোগাযোগ করেছিলেন বাংলাদেশের শিল্পী হিরো আলম (Hero Alam)।

গত বছর কলকাতায় এসেছিলেন হিরো আলম। তাঁর একটি ফিল্মের শুট হয়েছিল সুন্দরবন অঞ্চলের বিভিন্ন এলাকায়। সেই সময় কলকাতার বুকে একটি স্টুডিওতে রাণুর সাথে ‘তুমি ছাড়া আমি’ গানটি রেকর্ড করেন হিরো আলম। তবে সেই সময় এই বিষয়ে তিনি কিছূ খোলসা করতে চাননি। সাম্প্রতিক কালে ‘হিরো আলম বগুড়া’ নামে একটি ফেসবুক পেজ থেকে ভাইরাল হয়েছে এই গানটি। ভিডিওটি ভাইরাল হতেই আবারও রাণুকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ।

অনেকেই লিখেছেন, রাণুর কন্ঠের জন্য গানটি শোনার যোগ্য হয়ে উঠেছে। অনেকের মতে, হিরো আলমের ভয়েসের তুলনায় রাণুর ভয়েস বেশি শোনা যাচ্ছে। তবে হিরো আলমের কন্ঠ নিয়ে আবারও সমালোচনা করেছেন অনেকে। নেটিজেনদের একাংশ লিখেছেন, আলমের ভয়েস কানে শোনা যায় না। অনেকে লিখেছেন, আলমের ভয়েস কান পুড়িয়ে দেবে।

কিন্তু রাণু অবশ্য সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর প্রশংসার এক কণাও জানতে পারছেন না। কারণ তাঁর কাছে স্মার্ট ফোন নেই। রাণু নিজেই জানিয়েছেন, স্মার্ট ফোন বা তাঁর কোনো নেটওয়ার্ক না থাকার জন্য রাণু সম্পর্কিত কোনো তথ্য তাঁর নিজের কাছে এসে পৌঁছায় না।

whatsapp logo