Short Film: সুন্দরী মালকিনের সঙ্গে ঘনিষ্ঠ কর্মচারী যুবক, উত্তেজক দৃশ্যে ঠাসা এই বাংলা শর্টফিল্ম

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

সম্প্রতি অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে যেখানে দেখতে পাওয়া যাচ্ছে। একটি বড় বাড়িতে বড় ছেলে তার বউ শাশুড়ি থাকে এবং তাদের সঙ্গে থাকেন এক কাজের লোক। কাজের লোকেরও বয়স বেশ অল্প একদিন দেখতে পায়, সেই নববিবাহিত ছেলে ছেলের বউ সকালবেলা ছাদের মধ্যেই রোমান্স শুরু করে দিয়েছে, তাদের এক মাস হল বিয়ে হয়েছে। কিন্তু বৌদি যখন ছেলেটিকে বলে যে তুমি নিচে যাও, তখন ছেলেটি নিজের ঘরে না গিয়ে রাস্তায় চলে যায়, একটা দরকারি কাজে। তখন সেই বাড়ির কাজের লোক তাই ছেলেটির জামা কাপড় পরে নিজেকে মালিক ভাবতে শুরু করে, গৃহবধূ কিছুতেই বুঝতে পারেনা পেছন থেকে এসে তার স্বামী বলে জড়িয়ে ধরে।

তারপর থেকেই সেই ছেলেটির মধ্যে বউটির প্রতি একটা উত্তেজনা অনুভব হতে শুরু করে এবং ছেলেটিও চাইতো কাজের লোক ছেড়ে এসেও কোন অফিসের মালিক হবে। কিন্তু সেই শাশুড়ি মা তাকে বারবার অপমান করে বলতো যে তার বিদ্যে মাত্র ক্লাস ফাইভ পর্যন্ত এই নিয়ে কখনো কোন অফিসের মালিক হওয়া যায় না। সেই নববিবাহিত পুত্র তার কাজে সূত্রে 15 দিনের জন্য কাজের জন্য বাড়ি ছেড়ে বেরিয়ে যায়। বাড়ির কাজের লোকের সঙ্গে মালকিনের একটা অবৈধ সম্পর্ক তৈরি হয় এবং সম্পর্কটা বিছানা পর্যন্ত চলে যায়। কিন্তু তারপরে কি হবে? তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে।