Hoop VideoHoop Viral

হরিয়ানভি গানে জোরদার ঠুমকা, স্বপ্না চৌধুরীর নাচের সময়ে টাকার বৃষ্টি

একাধারে দক্ষ অভিনেত্রী, গায়িকা এবং দুর্ধর্ষ নৃত্যশিল্পী। এই হলো স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) পরিচয়। তিনি মঞ্চে উঠলেই দর্শকাসনে শোরগোল পড়ে যায়। তাঁর নাচের সময়ে ওড়ে টাকা! হরিয়ানভি গানে স্বপ্নার নাচ এখনো দেখেননি এমন মানুষ খুব কমই আছেন। আসলে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ভাইরাল হয় স্বপ্নার স্টেজ পারফরম্যান্সের ভিডিও। আর এক একটি ভিডিওতে ভিউ ছাড়ায় লক্ষের গণ্ডি।

‘হরিয়ানভি কুইন’ নামে পরিচিত স্বপ্না জনপ্রিয়তার শীর্ষে ওঠেন নিজের নাচ দিয়ে। মূলত হরিয়ানভি গানে নাচতে দেখা যায় তাঁকে। পাশাপাশি ভোজপুরি এবং হিন্দি গানেও স্টেজ শো করে থাকেন তিনি। স্বপ্নার নাচের দক্ষতা এবং দর্শককে মাতানোর ক্ষমতা বাস্তবিকই প্রশংসনীয়। এমন বহু জায়গায় মঞ্চ মাতিয়ে থাকেন তিনি। সেই সব ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়।

স্বপ্না চৌধুরী

সম্প্রতি ইউটিউবে স্বপ্না চৌধুরীর একটি ভিডিও প্রচুর ভিউ পাচ্ছে। ইতিমধ্যেই প্রায় আড়াই কোটি মানুষের কাছে পৌঁছে গিয়েছে ভিডিওটি। সেখানে দেখা যাচ্ছে, মঞ্চে লাল এবং ঘিয়ে রঙা সালোয়ার কামিজ পরে নাচছেন স্বপ্না। মুখের উপরে ওড়না ঢাকা দিয়ে ‘ঘুঙ্ঘট কে ওট মে’ গানে নাচতে দেখা যাচ্ছে তাঁকে। মঞ্চের আশেপাশে ভিড় করে বসে রয়েছে কাতারে কাতারে দর্শক। নাচ শুরু হতে না হতেই কয়েকজনকে এসে তাঁর হাতে টাকা ধরিয়ে দিতেও দেখা গিয়েছে। ভিডিওটি ৫ বছর আগে শেয়ার করা হলেও এখনো এটা একই রকম ভাইরাল নেটদুনিয়ায়। ইউটিউবে এখনো পর্যন্ত ৫২ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। কমেন্টে অনেকেই ঢালাও প্রশংসা করেছেন স্বপ্নার নাচের।

উল্লেখ্য, মঞ্চ থেকে খ্যাতি পেয়ে বিগ বসেও পা রেখেছিলেন স্বপ্না চৌধুরী। সেখান থেকে আরো বাড়ে তাঁর জনপ্রিয়তা। আরো বেশি সংখ্যক মানুষের কাছে স্বীকৃতিও পেয়েছেন তিনি। বর্তমানে তিনি নৃত্যশিল্পী থেকে হয়ে উঠেছেন রাজনৈতিক নেত্রী। চার বছর আগেই রাজনৈতিক জগতে পা রাখেন তিনি। শুধু তাই নয়, মঞ্চে নাচ দেখিয়েই চলতি বছর স্বনামধন্য কান চলচ্চিত্র উৎসবেও ডেবিউ করে ফেলেছেন স্বপ্না। তাঁর উত্তরণের সফর সত্যিই চমকপ্রদ।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই