Hoop VideoHoop Viral

হবু শ্বশুরের সঙ্গে বিছানায় গরমাগরম সিন, ইন্টারনেটে মুক্তি পেল উদ্দাম যৌনতার ওয়েব সিরিজ

কলেজ পড়ুয়া, একে অপরের ঘনিষ্ট বন্ধু। কলেজে চলছে সেক্স এডুকেশন ক্লাস। এবারে বাস্তবে সেই ক্লাস করতে চায় দুই তরুণ তরুনী। ব্যাস, প্রেমিকের বাড়িতে উপস্থিত প্রেমিকা। শুরু সেক্স এডুকেশন ক্লাস।

ঠিক সেই সময় এন্ট্রি নেই প্রেমিকের বাবা। মাঝবয়সী লোকটির প্রশ্ন তুমি এখানে কেন? মেয়েটি আমতা আমতা করে বলে তারা দুজন খুব ভালো বন্ধু, দেখা করতে এসেছে। এরপরে ধীরে ধীরে প্রেমিকের বাবার সঙ্গে সঙ্গে কথা এগিয়ে যায়। হাসি ঠাট্টা মজা শুরু হয়। যত দিন এগোতে থাকে মাঝবয়সী ভুড়িওয়ালা বাবার উপর আসক্ত হয়ে যায় সেই তরুণী। ছেলেটির বাবা প্রপোজ করে মেয়েটিকে। ওই মেয়েটিও মেনে নেয়। শেষে এক ছাদ, এক শয্যার অংশীদার হয় মাঝবয়সী ছেলের বাবা ও প্রেমিকা। এমনকি, পরিবর্তিত প্রেমিকের সঙ্গে বিছানা শেয়ার করেও সন্তুষ্ট হয় না প্রেমিকা। তার প্রেমিকের বাবাকেই চাই।

ভাবছেন এমন চরম কামোদ্দীপক ওয়েব সিরিজের নাম কি? Beta Aashiq, Baap Ayyash – এই হল সিরিজের নাম। দেখতে পাবেন উল্লু ( Ullu) web platform এ। আপনি যদি এই সিরিজের সবকটি গল্প উপভোগ করতে চান তবে প্রথম দুটি ভিডিও বিনামূল্যে ট্রায়াল হিসাবে দেখতে পারবেন, এর পরে আপনাকে ভিডিও স্ট্রিমিং এবং ডাউনলোডের জন্য অর্থ প্রদান করে সাবস্ক্রিপশন নিতে হবে।

Ullu হল এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি আঞ্চলিক ভাষায় ওয়েব সিরিজ এবং সিনেমা দেখতে পারেন। এখানে আপনি বিভিন্ন স্বাদের প্রাপ্তবয়স্ক শো যেমন চরমসুখ, পালং টড, তন্দুর এবং অন্যান্য সিরিজ দেখতে পারেন। চলুন দেখে নিই Beta Aashiq, Baap Ayyash গল্পের র ছোট্ট ঝলক।

whatsapp logo