Hoop StoryHoop Viral

Viral: ভাগ্য খুলল ‘কাঁচাবাদাম’, স্টুডিওতে রেকর্ডিংয়ের সুযোগ পেলেন জনপ্রিয় বাদামকাকু, ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পাক খাচ্ছে একজনেরই গানের গলা, যার নাম ভুবন বাদ্যকার। বীরভূমের দুবরাজপুর এর বাসিন্দা ভুবন, বাদাম বিক্রি করেই জীবিকা অর্জন করতেন। জীবিকা অর্জন করার জন্য তিনি বেছে নিয়েছিলেন গানকে। নিজেই গান রচনা করতেন, তাতে নিজেই সুর দিতেন, আর গলা ছেড়ে গান গাইতেন। আচমকাই যেন ভুবনের ভাগ্যের চাকাটা ঘুরে গেল। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে গেলেন ভুবন বাদ্যকার তার বাদাম বাদাম গানের মধ্য দিয়ে।

ভারতবর্ষের নয়, কাঁটাতারের সীমানা পেরিয়ে বাংলাদেশ থেকে শুরু করে বিদেশেও ভুবন বাদ্যকার এর গান পৌঁছে গেছে। আপাতত ভুবন বাদ্যকার ভাবছেন, তিনি এবার স্টেজ শো করবেন এবং নতুন করে অ্যালবাম তৈরি করবেন। সবচেয়ে ভালো কিন্তু রানাঘাটের রানু মন্ডল এর অবস্থা কিভাবে সোশ্যাল মিডিয়ার দৌলতে তিনি পৌঁছে গিয়েছিলেন মুম্বাইতে। তারপরে অহংকার পতনের কারণ। রানু মন্ডলের বর্তমান পরিস্থিতি যে খুবই সাংঘাতিক যা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখা যায়।

১০ টি গান স্টুডিও রেকর্ড করে ফেললেন ভুবন বাদ্যকার, সঙ্গে ছিলেন মাম্পি চক্রবর্তী। অসাধারণ র‍্যাপ স্টাইলে এই গান পরিবেশন করা হয়েছে আসল গানকেও ছাপিয়ে গেছেন ভুবন। স্টুডিওতে দাঁড়িয়ে মাম্পির সঙ্গে কার্যত নাচতে নাচতে গান গেয়েছেন ভুবন বাদ্যকার। কমেন্টে অনেকে প্রশংসা করেছেন অনেকে। আবার শুধু কাঁচা বাদাম লিখেছেন। কেউ কেউ আবার লিখেছেন খুব হাসি পাচ্ছে । যাই হোক না কেন ভুবন বাদ্যকর তার এই গান তৈরি করে নিজের জায়গা প্রতিষ্ঠিত করুক এটাই উদ্দেশ্য। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সত্যিই রানাঘাটের রানু মন্ডল থেকে শুরু করে দুবরাজপুরের ভুবন বাদ্যকার। শ্রীলঙ্কান গায়িকা ইউহানির গান থেকে শুরু করে শ্রেয়া ঘোষালের পরম সুন্দরী। ভাইরাল হতে পারে সেলিব্রেটি থেকে শুরু করে যে কোন সাধারন মানুষের প্রতিভা সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম এর মাধ্যমে এইভাবেইতো প্রতিভা ছড়িয়ে পড়ে নানা দিকে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo