Advertisements

Web Series: হবু বৌমার সঙ্গে ঘনিষ্ঠ হলেন বৃদ্ধ, দুরন্ত শয্যাদৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ওয়েব সিরিজ (Web Series) এবং OTT প্ল্যাটফর্মের (OTT Platform) জনপ্রিয়তা যে হারে দিনকে দিন বেড়ে চলেছে, তাতে এক সময় বড়পর্দাকেও ছাপিয়ে যাবে এর খ্যাতি এবং চাহিদা, তা এখন থেকেই আঁচ করছেন বিশেষজ্ঞরা। আসলে বর্তমানে যে টাকায় বিক্রি হয় এক একটি ছবির টিকিট, তার সমপরিমাণ বা একটু বেশি অর্থ খরচ করলেই একটা OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিয়ে নেওয়া যায়। আর সাবস্ক্রিপশন মানেই হরেক রকম কনটেন্টের চাবিকাঠি। উপরন্তু সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল, ওয়েব সিরিজে সেন্সর বোর্ডের কড়াকড়ি নেই সিনেমার মতো। তাই অনেকেই ভিড় করেন OTT প্ল্যাটফর্মে। আর দর্শকদের চাহিদা বুঝে মূলত বোল্ড ওয়েব সিরিজের উপরেই একটা আস্ত OTT প্ল্যাটফর্ম দাঁড় করিয়েছে জলবা।

OTT প্ল্যাটফর্ম বলতেই সবার আগে যেটা মাথায় আসে সেটা হল ওয়েব সিরিজ। বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মে হরেক কিসিমের ওয়েব সিরিজ উপলব্ধ রয়েছে। হরর, রোম্যান্টিক, থ্রিলার থেকে শুরু করে অ্যাডাল্ট কনটেন্টে ভরপুর সিরিজের চাহিদাও কিন্তু আকাশ ছোঁয়া। যেহেতু OTT প্ল্যাটফর্মে সেন্সরের কড়াকড়ি নেই, তাই এখানে সিরিজের গল্পগুলোও অনেকটাই বাঁধনছাড়া। কিছু কিছু ওয়েব সিরিজ ইতিমধ্যেই সবথেকে বোল্ড সিরিজের তালিকায় জায়গা করে নিয়েছে। এই প্রতিবেদনে এমনি এক ১৮+ ওয়েব সিরিজের হদিশ।

ডিজিটাল দুনিয়ায় বর্তমানে বেশ নাম করেছে জলবা OTT প্ল্যাটফর্ম। মূলত ১৮+ গল্পের ওয়েব সিরিজই পাওয়া যায় এই প্ল্যাটফর্মে। নির্মাতার মাথা খাটিয়ে এমন সব গল্প নিয়ে আসেন যা মুক্তি পাওয়া মাত্রই বিক্রি হয়ে যায় হটকেকের মতো। লাখো লাখো দর্শক সাবস্ক্রিপশন নিয়ে দেখে সেসব ওয়েব সিরিজ। এমনি একটি সিরিজের নাম হল ‘মালিক’। এই সিরিজের দ্বিতীয় পার্টের ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি।

Read More: মাধ্যমিক পাশেই অঙ্গনওয়াড়ি কেন্দ্রে সরকারি চাকরির সুবর্ণ সুযোগ মিস করবেন না যেন

মালিক ওয়েব সিরিজের গল্প অনুযায়ী, এক ব্যক্তি তার নিজের ছেলের প্রেমিকাকেই বিয়ে করেন। কিন্তু এর নেপথ্যে কারণটা কী তা জানার জন্য দেখতে হবে ওয়েব সিরিজটি। তবে সিরিজ দেখা শুরু করার আগে দেখে নিন মালিক এর ট্রেলার। ২২ মার্চ লঞ্চ হচ্ছে সিরিজটি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow