Hoop VideoHoop Viral

ফাঁকা ঘরে ছাত্রীকে পেয়ে ঘনিষ্ঠ হলেন শিক্ষক, নির্লজ্জতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

হুজুগের যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

আর বর্তমানে নজর কাড়ছে এমনই একটি বোল্ড ওয়েবসিরিজ। ‘প্রাইম প্লে’ নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘টিউশন টিচার’ নামের এই সিরিজটি। এই সিরিজের গল্প ও দৃশ্যপট, উভয় স্থানেই স্তরে স্তরে সজ্জিত সাহসী দৃশ্য। সিরিজের গল্প এক ছাত্র, এক ছাত্রী ও এক শিক্ষককে নিয়ে। যুবক শিক্ষকের প্রেমে পড়ে তরুণী ছাত্রী। আরো কাছে করে পেতে চায় সে তাকে। কিন্তু এই সময় শিক্ষক জানিয়ে দেয় যে যদি তার ছাত্র পরীক্ষায় পাশ করে তাহলে তার স্ত্রীয়ের সঙ্গে যে ঘনিষ্ঠ হওয়ার সুযোগ পাবে, অন্যদিকে একইভাবে ছাত্রীর শারীরিক চাহিদা পূরণ করবে শিক্ষক। এই সুযোগে দুজনেই পড়াশুনা শুরু করে। শেষমেষ কি হয়, তা জানতে আপনাকে সিরিজটি দেখতেই হবে।

এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে ঐশ্বর্য আগরওয়াল ও প্রিয়াঙ্কা চৌরাশিয়াকে। তাদের দুজনের যৌবন ও শারীরিক পরিভাষা মুগ্ধ করেছে দর্শকদের। বেশিরভাগ কমবয়সী দর্শক এই সিরিজটি বেশ পছন্দ করেছেন। আপনিও এই সিরিজের মজা নিতে পারবেন। শুধুমাত্র ‘প্রাইম প্লে’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিলেই হবে।