whatsapp channel

‘পাতলি কামারিয়া’ গানে উত্তপ্ত ডান্স করলেন সুন্দরী যুবতী, মানুষ ভিডিও পছন্দ করেছে

নতুন প্রজন্মের ছেলে মেয়েরা কিন্তু এখন বেশ একটিভ, তারা পড়াশোনা করার পাশাপাশি অন্যান্য প্রতিভাকেও কিন্তু নিজেদের মতন সময় করে বার করে নিয়ে সেগুলো বজায় রাখার চেষ্টা করেন। কারণ এখন এই…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

নতুন প্রজন্মের ছেলে মেয়েরা কিন্তু এখন বেশ একটিভ, তারা পড়াশোনা করার পাশাপাশি অন্যান্য প্রতিভাকেও কিন্তু নিজেদের মতন সময় করে বার করে নিয়ে সেগুলো বজায় রাখার চেষ্টা করেন। কারণ এখন এই প্রতিভাকে প্রকাশ করার অনেক মাধ্যম তৈরি হয়েছে। আগেকার দিনের মানুষ এদের মধ্যে অনেক প্রতিভা থাকলেও তা কিন্তু সহজে প্রকাশ পেত না। কারুর মধ্যে যদি সত্যি প্রতিভা থাকে, তাহলে ইউটিউব ফেসবুক এবং ইনস্টাগ্রাম এর মাধ্যমে তা বিদেশের মাটিতে পৌঁছাতেও কিন্তু খুব বেশি সময় লাগে না, কারণ হিসাবে আমরা যদি চোখের সামনে কয়েকটা উদাহরণ দেখি তাহলে দেখতেই পাবো যেমন রানু মন্ডল, বাদাম কাকু এবং শ্রীলংকার সেই মানিকে মাগে হিতে গাওয়া অসাধারণ ছোট যুবতী।

Advertisements

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। এখানে দেখা যাচ্ছে হালকা রঙের জামা পরে অসাধারণ কায়দায় নাচ পরিবেশন করেছেন এক যুবতী। যুবতী নাচের জন্য কিন্তু কোন ভাবে কোন রকম ভরা মঞ্চ বা প্রকৃতির কোণ বেছে নেয় নি, তিনি কিন্তু একেবারে নিজের ঘরের মধ্যেই এই নাচ পরিবেশন করেছেন, তবে তার এই অসাধারণ নাচ মানুষের কাছে পৌঁছতে খুব বেশি সময় নেয়নি।

Advertisements

সবুজ রঙের পোশাকে তাকে দেখতে কিন্তু ভারী ভালো লাগছে, এছাড়া তার পোশাকের সঙ্গে তার যে অসাধারণ সাজগোজ বেশ মানানসই হয়েছে, খোলা চুলে সুন্দর লিপস্টিক এ তাকে দেখতে একেবারে পরীর মত লাগছে instagram এর মাধ্যমে ভিডিওটি সবগুলোর কাছে পৌঁছে গেছে। aakritishah0070 instagram পেজের মাধ্যমে ভিডিওটি পৌছে গেছে হাজার হাজার মানুষের কাছে।

Advertisements

নাচের সঙ্গে যে গানটি বেছে নিয়েছেন সেটি হল পাতলি কামারিয়া এবং এই গানটি কে লাইক দিয়েছেন প্রায় 93 হাজার মানুষ এবং কমেন্ট করে অনেকে প্রশংসাও করেছেন। কারণ এত সুন্দর গান এবং তার সঙ্গে নাচ দেখে প্রত্যেকে তো প্রশংসাই করবেন এমনটাই স্বাভাবিক। ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিওটি। তবে একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে কারণ এই সুন্দরী যুবতীকে নাচের সঙ্গে সঙ্গে ও দেখতে ভারী ভালো লাগছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক