Hoop VideoHoop Viral

রোমান্সে ভরপুর এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

বর্তমানে ওয়েব সিরিজ দেখার একটা ধুম লেগেছে। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দী হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন। ঘর অন্ধকার করে প্রত্যেকেই এই ভিডিওগুলো রীতিমতন তারিয়ে তারিয়ে উপভোগ করে।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। বিশেষ করে নতুন প্রজন্ম তারা কিন্তু এই নিষিদ্ধ ছবিগুলোকে রীতি মতন তারিয়ে তারিয়ে দেখে।

ওয়েব সিরিজের দুনিয়ার এক অন্যতম অভিনেত্রী নিকিতা চোপড়া। কেরিয়ারের শুরু করেছিলেন টিভি শোতে কিন্তু পরবর্তীকালে তিনি ওয়েব সিরিজেই নিজেকে একেবারে আবদ্ধ করে ফেলেন। তার ‘খুল যা সিম সিম’ ওয়েব সিরিজ রীতিমতো হইচই ফেলে দিয়েছে। এটি সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন।

উল্লু এটি নিকিতা চোপড়ার প্রথম অভিনীত ওয়েব সিরিজ। এতে সিমরানের ভূমিকায় অভিনয় করেছিলেন নিকিতা। এই ওয়েব সিরিজের গল্পে দেখা যাচ্ছে, সদ্য বিবাহিত সিমরান, যে বিয়ের প্রথম দিনেই জানতে পারে, তার স্বামীর শারীরিক সমস্যা রয়েছে এবং সেই কারণে সে স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে পারে না।

তবে সিমরানের সৌন্দর্যে পাগল গ্রামের অনেক যুবক। এবার সিমরান কি করে নিজের স্বামীর পাশে থাকবে? না অন্য পুরুষের সাথে শারীরিক সম্পর্কে মেতে উঠবে? সেটা জানতে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক