whatsapp channel

Short Film: রাতে গোপনে দেখলেই পাবেন আসল সুখ, ভাইরাল হচ্ছে ঘনিষ্ঠ দৃশ্যের এই শর্টফিল্ম

ওয়েব সিরিজ আর শর্ট ফিল্মের (Short Film) মধ্যে কার্যত টক্কর চলছে সবথেকে জনপ্রিয় বিনোদনের মাধ্যম হয়ে ওঠার। আধুনিক বিনোদন জগতে এই দুটিই সবথেকে বেশি প্রিয় হয়ে উঠেছে দর্শকদের। আসলে যুগ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ওয়েব সিরিজ আর শর্ট ফিল্মের (Short Film) মধ্যে কার্যত টক্কর চলছে সবথেকে জনপ্রিয় বিনোদনের মাধ্যম হয়ে ওঠার। আধুনিক বিনোদন জগতে এই দুটিই সবথেকে বেশি প্রিয় হয়ে উঠেছে দর্শকদের। আসলে যুগ বদলানোর সঙ্গে সঙ্গে বিনোদনেও অনেক পরিবর্তন এসেছে। সিনেমা এখনো তালিকার শীর্ষে বসে ছড়ি ঘোরাচ্ছে বটে, তবে আগের মতো আর দর্শক হয় না প্রেক্ষাগৃহে। কিছু কিছু ছবি ব্লকবাস্টার তকমা পেলেও অধিকাংশ সিনেমাই ব্যর্থতার মুখ দেখে বক্স অফিসে।

Advertisements

মূলত বলিউডের ক্ষেত্রেই এমন অধঃপতন লক্ষ্য করা যাচ্ছে। করোনার সময় থেকেই বিনোদনে মানুষের পছন্দ বদলাতে শুরু করেছিল। চিরাচরিত গল্পের হিন্দি ছবির বদলে দক্ষিণী এবং অন্য ভাষার ছবিতে বেশি আগ্রহ পেতে শুরু করে দর্শকরা। এই সময়েই আরো একটি বড় পরিবর্তন লক্ষ্য করা গিয়েছিল। ওয়েব সিরিজের রমরমা বাড়তে শুরু করেছিল তখনই। ঘরবন্দি মানুষ একঘেয়েমি কাটাতে হাতের মোবাইলে উপলব্ধ ওয়েব কনটেন্টে চোখ রেখেছিল। বাকিটা ইতিহাস।

Advertisements

Read More: বিছানায় কোন পজিশনে ঘুমালে দাম্পত্য সম্পর্ক মজবুত হয় জেনে নিন

 

Advertisements

এই কয়েক বছরে অভাবনীয় রমরমা বেড়েছে ডিজিটাল মাধ্যমের। ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ দেখে নতুন নতুন OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে। মাথা তুলে দাঁড়িয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। বিভিন্ন ঘরানার মধ্যে এই ধরণের গল্পগুলিই বেশি দর্শক টানছে বর্তমানে। অধিকাংশ দর্শকদের গোপন চাহিদা পূরণ করতে যেমন নিত্য নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হচ্ছে, তেমনি আবার শর্ট ফিল্মের জন্য চালু হচ্ছে নানান ইউটিউব চ্যানেল। শর্ট ফিল্মের একটা বড় সংখ্যক দর্শক ছিল আগে থেকেই। কিন্তু অ্যাডাল্ট শর্ট ফিল্ম নতুন করে টানছে দর্শকদের নজর।

Advertisements

Read More: দাম্পত্য জীবনে বজায় থাকবে শারীরিক আকর্ষণ, সঙ্গীর সঙ্গে প্রতিদিন করুন ৫টি কাজ

ইউটিউবে একটি শর্ট ফিল্ম সম্প্রতি বেশ চর্চায় উঠে এসেছে। ৫২ মিনিটের শর্ট ফিল্মটি চার দিন আগে ইউটিউবে লঞ্চ হয়েছিল শেমারু বেঙ্গলি চ্যানেলে। এর মধ্যেই ১.২ লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই বাংলা শর্ট ফিল্মটি।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা