Hoop VideoHoop Viral

নিরাহুয়াকে ভুলে খেসারিকে বিশেষ ইঙ্গিত আম্রপালির, দেখতে হলে বাচ্চাদের থেকে দূরে থাকুন

ভোজপুরি সিনেমার (Bhojpuri Film) কথা উঠলেই কয়েক জন অভিনেতার নাম সর্বাগ্রে উঠে আসবে। এদের মধ্যে প্রথম দিকেই নাম থাকবে খেসারি লাল যাদবের (Khesari Lal Yadav)। দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া, প্রদীপ পাণ্ডে চিন্টু, পবন সিং এর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে চলেছেন উন্নতির দিকে। কিন্তু ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওর জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে খেসারির খ্যাতিও বেড়ে চলেছে পাল্লা দিয়ে। এখন প্রত্যেক দর্শকের মুখে মুখে ঘুরছে তাঁর নাম।

আসলে যেকোনো নায়িকার সঙ্গেই খেসারি লাল যাদবের রসায়ন হয় দেখার মতো। ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশিরভাগ অভিনেত্রীর সঙ্গেই তিনি কাজ করে ফেলেছেন। আর প্রত্যেকের সঙ্গেই তাঁর জুটি পছন্দ করেছেন দর্শকরা। তাঁর অভিনীত প্রতিটি ছবি, ভিডিওই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ইউটিউব একটু ঘাঁটলেই চোখে পড়বে খেসারি লাল যাদব অভিনীত একাধিক সিনেমার মিউজিক ভিডিও।

তবে এই প্রতিবেদনে যে ভিডিওটির কথা বলা হচ্ছে সেখানে খেসারির সঙ্গে দেখা গিয়েছে আম্রপালি দুবেকে (Aamrapali Dubey)। ভোজপুরি সিনেমার নিয়মিত দর্শক না হলেও আম্রপালিকে বহু মানুষই চেনেন। ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম আম্রপালি দুবে। তবে মূলত দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সঙ্গেই তাঁকে বেশি দেখা যায়। দুজনের জুটিও অত্যন্ত জনপ্রিয়। তবে খেসারির সঙ্গেও তাঁর জুটি বেশ জনপ্রিয় দর্শকদের মাঝে। এই ভিডিওতেও সেই রসায়নের আরো এক ঝলক দেখা গিয়েছে।

‘ডোলি সাজা কে রাখনা’ ছবির ‘মুশকি পিয়া কি যে’ গানে রোম্যান্স করতে দেখা গিয়েছে আম্রপালি এবং খেসারিকে। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব নিজে এবং প্রিয়াঙ্কা সিং। মাত্র ৬ মাস আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে প্রায় ৭ কোটি ভিউ হয়ে গিয়েছে। আম্রপালি এবং খেসারি লাল যাদবের রগরগে রসায়ন তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন দর্শকরা। মুহূর্তে মুহূর্তে আরো ভিউ বাড়ছে এই ভিডিওর।