whatsapp channel

VIDEO: ফাঁকা ঘরে কাজলের আঁচল ধরে টেনে দুষ্টুমি পবন সিংয়ের, একা বসে দেখবেন ভিডিও

বিনোদনের ক্ষেত্রে প্রতিটি মানুষের পছন্দ ভিন্ন ভিন্ন হয়। আর ক্ষেত্রে প্রতিটি মানুষের পছন্দ ভিন্ন ভিন্ন হয়। আর প্রতিটি মানুষের পছন্দ অনুযায়ীই এখন বিনোদনের নানান মাধ্যম এসে গিয়েছে। তবে বর্তমানে ডিজিটাল…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিনোদনের ক্ষেত্রে প্রতিটি মানুষের পছন্দ ভিন্ন ভিন্ন হয়। আর ক্ষেত্রে প্রতিটি মানুষের পছন্দ ভিন্ন ভিন্ন হয়। আর প্রতিটি মানুষের পছন্দ অনুযায়ীই এখন বিনোদনের নানান মাধ্যম এসে গিয়েছে। তবে বর্তমানে ডিজিটাল মাধ্যমের উপরে অধিকাংশ মানুষ ভরসা করে। সে সিনেমা দেখাই হোক বা ওয়েব সিরিজ। এখন বলিউড, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি ভোজপুরি ইন্ডাস্ট্রিও মাথা তুলে দাঁড়াচ্ছে। দিনে দিনে দর্শক বাড়ছে ভোজপুরি সিনেমার (Bhojpuri Film)। পুরনো ভোজপুরি ছবির গানের ভিডিওগুলি নতুন করে ভাইরাল হওয়াতে আরো বেশি সংখ্যক দর্শকদের মধ্যে ছড়িয়ে যাচ্ছে। ভোজপুরি সিনেমার খ্যাতিও বাড়ছে পাল্লা দিয়ে।

Advertisements

একটা বড় অংশের নির্দিষ্ট দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর (Bhojpuri Music Video)। যত দিন যাচ্ছে ততই যেন খ্যাতি,উন্মাদনা বেড়ে চলেছে ভোজপুরি কনটেন্ট নিয়ে। হিন্দি সিনেমার তুলনায় ভোজপুরি ছবি, গান নিয়ে চর্চা বেশি হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবের মতো প্ল্যাটফর্মে মাঝে মধ্যেই ভাইরাল হয় ভোজপুরি গান এবং নাচের ভিডিও। এই ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের একটি তালিকা তৈরি করতে বসলে পবন সিং এর নাম প্রথমের দিকেই থাকবে। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তিনি ‘পাওয়ার স্টার’ নামে পরিচিত।

Advertisements

VIDEO: ফাঁকা ঘরে কাজলের আঁচল ধরে টেনে দুষ্টুমি পবন সিংয়ের, একা বসে দেখবেন ভিডিও

Advertisements

ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রির বহু অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন পবন সিং। ইন্ডাস্ট্রির পুরনো এবং অভিজ্ঞ অভিনেতাদের মধ্যে একজন তিনি। পুরনো থেকে নতুন সব অভিনেত্রীদের সঙ্গেই তাঁর জুটি খোলতাই হয় পর্দায়। সবার সঙ্গেই রসায়ন জমে ক্ষীর হয়ে যায় পবন সিং এর। আর সেই কারণেই দর্শকদের মাঝে এত জনপ্রিয়তা, এত খ্যাতি পবন সিং এর।

Advertisements

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। সেখানে পবন সিং এর সঙ্গে দেখা মিলেছে কাজল রাঘওয়ানির। ‘রিহালসাল করা দি’ গানটি গেয়েছেন পবন সিং এবং ইন্দু সোনালি। ৪ বছর আগে শেয়ার করা ভিডিওটিতে প্রায় আড়াই কোটি ভিউ হয়ে গিয়েছে। আর ভিডিওটি এখন নতুন করে ভাইরাল হতে আরো বাড়ছে ভিউস।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই