Hoop VideoHoop Viral

VIDEO: আম্রপালিকে ঘুম পাড়িয়ে এই নায়িকার সঙ্গে ঘনিষ্ঠতা নিরাহুয়ার, পরিবারের সঙ্গে দেখবেন না ভুলেও

ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Film) রমরমা নতুন করে বাড়তে শুরু করেছে ইদানিং। সোশ্যাল মিডিয়ার একাধিক প্ল্যাটফর্ম ছেয়ে যাচ্ছে ভোজপুরি সিনেমার, মিউজিক ভিডিওতে। এক একটিতে লক্ষ লক্ষ, কোটি কোটি ভিউ। ভোজপুরি ইন্ডাস্ট্রি যেন নতুন করে খুঁজে পেয়েছে নিজেকে। দর্শকদের একটা বড় অংশের কাছে পৌঁছাতে পেরে নতুন উচ্চতা অর্জন করেছে এই আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রি। এখন বলিউডের থেকেও ভোজপুরি ছবি নিয়ে চর্চা বেশি হয় সোশ্যাল মিডিয়ায়। বলিউডি সিনেমার বদলে ভোজপুরি সিনেমার দিকে বেশি করে ঝুঁকে পড়ছে মানুষ।

তবে ভোজপুরি সিনেমা কেউ দেখুক বা না দেখুক, একজন অভিনেতাকে ঠিকই চিনবেন। তিনি দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি নতুন করে মাথা তুলে দাঁড়ানোর সঙ্গে সঙ্গে অভিনেতা অভিনেত্রীদেরও পরিচিতি বাড়ছে। বিশেষ করে কয়েকটি নাম এখন ভোজপুরি দর্শকদের মুখে মুখে ঘুরছে। এদের মধ্যে অন্যতম হল নিরাহুয়া এবং আম্রপালি। দীনেশ লাল যাদব আসল নাম হলেও তাঁকে আপামর বিনোদনপ্রেমীরা চেনেন নিরাহুয়া নামেই। ভোজপুরি ছবিতে এতটাই জনপ্রিয়তা বাড়িয়েছেন তিনি যে সকল স্তরের দর্শকদের মধ্যেই ছড়িয়ে পড়েছে তাঁর নাম।

অন্যদিকে আম্রপালি দুবেকে চেনেন না এমন মানুষও এখন খুঁজে পাওয়া মুশকিল। ভোজপুরি কনটেন্ট না দেখলেও নিরাহুয়া এবং আম্রপালি জুটির জনপ্রিয়তা সম্পর্কে জানেন অনেকেই। তবে আম্রপালি ছাড়াও অন্য অভিনেত্রীদের সঙ্গেও কিন্তু দারুণ জমে নিরাহুয়ার জুটি। তিনি যে অভিনেত্রীর সঙ্গেই পর্দায় থাকুন না কেন, সিনেমা হিট হবেই। সম্প্রতি একটি গানের ভিডিও নিয়ে নেটিজেনদের মাঝে চর্চা শুরু হয়েছে বেশ। সেখানে নিরাহুয়ার সঙ্গে আম্রপালির পরিবর্তে দেখা গিয়েছে সুভি শর্মাকে।

‘নিরাহুয়া হিন্দুস্তানি ৩’ ছবির এই গানে মূল আকর্ষণ নিরাহুয়া এবং সুভি শর্মা হলেও আম্রপালিও কিন্তু রয়েছেন। তবে দেখা যায়, আম্রপালি ঘুমানোর সুযোগে সুভির সঙ্গে রোম্যান্সে মেতেছেন নিরাহুয়া। চার বছর আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে ১ কোটিরও বেশি ভিউ হয়েছে এখনও পর্যন্ত।

Related Articles