Hoop StoryHoop Viral

Anjali Arora: ‘নাচ মেরি রানী’, হটনেসে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন অঞ্জলি অরোরা

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমান যুগে মানুষের প্রত্যেকটি জীবনের ঘটনার সঙ্গে একেবারে জড়িয়ে রয়েছে এই সোশ্যাল মিডিয়া । সকালবেলা ঘুম থেকে উঠে যাওয়া থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত মানুষকে কি করছেন না করছেন, তাই নিয়ে ব্লগ বানিয়ে বেশ রোজগার করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

‘বাদাম বাদাম’ গান গেয়ে বাদাম কাকু যেমন সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছিলেন, ঠিক তেমনি সেই গানের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় প্রথম ভাইরাল হন অঞ্জলি আরোরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভাবেই তো উড়তি অনেক নায়ক নায়িকারা চলে আসেন আমাদের প্রত্যেকের চোখের সামনে। তবে তারা কতদিন স্থায়ী থাকছেন সেটা হয়তো একটা প্রশ্নের ব্যাপার, কিন্তু যদি চট করে মানুষের চোখের সামনে আসতে হয়, তাহলে সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যমে সাহায্য আপনাকে নিতেই হবে।

ঘরে বসেই নাচ, গান করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার বিষয়টি শুরু হয়েছিল, গোটা বিশ্ব যখন করোনা ভাইরাসের মধ্যে গৃহবন্দি হয়ে পড়েছিল সেই সময়। যখন মানুষের করার আর কিছুই ছিল না, তখন নিজের প্রতিভাকে খানিকটা ঝালিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিচ্ছিলেন, আর সেই সময় অনেকেই ভাইরাল হয়ে গেছেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। রানু মন্ডল থেকে শুরু করে বাদাম কাকু কেউ বাদ নেই। বাদাম কাকুর ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে কোমর দুলিয়ে অঞ্জলি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছেন।

সম্প্রতি অঞ্জলির একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে তিনি অসাধারণ নাচের সঙ্গে কোমর দোলালেন। নিজের ঘরে ড্রয়িং রুমের মধ্যেই গান চালিয়ে উদ্যম নাচ নাচলেন অঞ্জলি। মেরুন রঙের টপ, কালো প্যান্ট পরে অঞ্জলি দেখতে কিন্তু বেশ সুন্দর লাগছে।ডান্স মেরি রানী গানের সাথে অঞ্জলির অসাধারণ নাচ যখনই সোশ্যাল মিডিয়া দেওয়া হয়, তখনই পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। আপনি কি দেখতে মিস করে গেছেন? তাহলে আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ নোরা ফাতেহির গানের সঙ্গে নাচে দৃশ্য: