Hoop PlusHoop VideoHoop Viral

চিংড়ি-ইলিশে এলাহি আয়োজন, রাজরানীর মতো দ্বিতীয় সাধ খেলেন ইউটিউবার পপি

যারা সোশ্যাল মিডিয়ার হাল হকিকত সম্পর্কে খোঁজ খবর রাখেন, তারা ইউটিউবের রমরমার ব্যাপারে ভালো ভাবেই জানবেন। বর্তমানে আট থেকে আশি সকলেই ইউটিউবে চ্যানেল খুলে ভ্লগার হতে তৎপর। রোজগারের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে ইউটিউব। আর এখন বাংলায় যতজন ইউটিউবার রয়েছেন তাদের মধ্যে অন্যতম পপি। তাঁর ইউটিউব চ্যানেল ‘পপি কিচেন উইথ ভিলেজ ফুড’ বেশ জনপ্রিয় নেটিজেনদের মধ্যে। এবার পপির ব্যক্তিগত জীবনে বড় পরিবর্তন আসতে চলেছে। দ্বিতীয় বার মা হতে চলেছেন তিনি।

গ্রাম বাংলার রান্নাকে ইউটিউবের মাধ্যমে সবার সামনে নিয়ে আসে পপি কিচেন। ক্ষেত থেকে তোলা শাকসবজি, পুকুরের মাছ নিজেরাই তুলে চারদিক খোলা মাটির রান্নাঘরে মাটির উনুনে নানান সুস্বাদু রান্না দেখানো হয় এই চ্যানেলে। গ্রাম বাংলার হারিয়ে যাওয়া রান্নার সঙ্গে সঙ্গে বার্গার, পিজ্জা, কেকের মতো রেসিপিও সহজ করে দেখানো হয় পপি কিচেনে। এবার নিজেই পাত পেড়ে বসে এলাহি সাধ খেলেন পপি।

পপি কিচেনের মূল মানুষটার সাধে যে এলাহি আয়োজন হবে তা বলার অপেক্ষা রাখে না। এদিন মেনুতে ছিল ভাত, সুক্তো, ডাল, পাঁচ রকমের ভাজা, এঁচোড় চিংড়ি, সর্ষে ইলিশ, গলদা চিংড়ির মালাইকারি, স্যালাড, চাটনি, পায়েস এবং মিষ্টি। সাধের অনুষ্ঠানে সবুজ সিল্কের শাড়িতে সেজেছিলেন পপি। মা এবং শাশুড়ি মায়ের আশীর্বাদ এবং অনুরাগীদের ভালোবাসা, শুভ কামনা নিয়ে জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন তিনি। স্বামীর কাছ থেকেও পেয়েছেন দুর্দান্ত উপহার। পেয়েছেন সোনার চোকার হার এবং আংটি।

ইউটিউব চ্যানেলের দৌলতেই এত জনপ্রিয়তা পপির। পপি কিচেন উইথ ভিলেজ ফুড চ্যানেলে ৫৩ লক্ষের বেশি সাবস্ক্রাইবার রয়েছে তাঁর। এছাড়া অন্যান্য চ্যানেলেও রয়েছে কয়েক লক্ষ করে সাবস্ক্রাইবার। ফেসবুকেও একাধিক পেজ খুলেছেন তিনি। ইউটিউবের রোজগার দিয়েই ঘরবাড়ির হাল ফিরিয়েছেন পপি। নতুন বাড়ি বানিয়েছেন তিনি। এবার ঘর আলো করে আরেক সদস্য আসতে চলেছে তাঁর।

Related Articles