whatsapp channel

Short Film: পরপুরুষের বুকে সুখ খুঁজলো নির্লজ্জ্ব বৌদি, অন্ধকার রাতে মজা দেবে এই শর্টফিল্ম

যুগের তালে তালে মিলিয়ে বদলে যাচ্ছে বিনোদন জগতের ধাঁচ। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে গণ মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

যুগের তালে তালে মিলিয়ে বদলে যাচ্ছে বিনোদন জগতের ধাঁচ। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে গণ মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে গেছে ডিজিট্যাল মাধ্যম। এখন মোটামুটি সব বয়সের মানুষই মোবাইল নির্ভর হয়ে পড়ছেন। তাই এখন বিনোদন ও মনোরঞ্জনের অন্যতম যন্ত্র ‘মোবাইল’ মানুষের কাছে সর্বেসর্বা হয়ে উঠেছে। আর এই ভ্রাম্যমান যুগে স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্রের সঙ্গে বৃদ্ধি পাচ্ছে ওয়েবসিরিজের জনপ্রিয়তা।

Advertisements

শর্ট ফিল্ম ও ওয়েবসিরিজের জন্য বর্তমানে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ অন্তর্জালিক মাধ্যমে। এখানে মোটামুটি সমস্ত বয়সের দর্শকদের জন্য কন্টেন্ট তৈরি করা হয়। তবে যেখানেই নিষিদ্ধতা সেখানেই মানুষের আগ্রহ বেশি – এই তত্বকে কাজে লাগিয়েই বর্তমানে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু হিন্দি ওটিটি প্ল্যাটফর্ম। যার মধ্যে অন্যতম হল – উল্লু, এমএক্স অনলাইন, কোকু প্রভৃতি। তবে আজকাল ইউটিউবে একাধিক স্বল্পদৈর্ঘ্যের ছবি ভাইরাল হচ্ছে দিনের পর দিন।

Advertisements

সম্প্রতি, এমনই একটি হিন্দি ভাষার স্বল্পদৈর্ঘ্যের ছবি ব্যাপকভাবে জনপ্রিয়তা পাচ্ছে। এই শর্ট ফিল্মের গল্প একটু অন্যরকম। মূলত সম্পর্কে ধোকা দেওয়ার বিষয়টিকে তুলে ধরা হয়েছে এই স্বল্পদৈর্ঘ্যর ছবিতে। এই সিরিজের শুরুতেই দেখা যাচ্ছে এক বৌদি স্বামীসুখ না পেয়ে স্বামীর বন্ধুর সঙ্গে কুকর্ম করে সুযোগ খুঁজে। এভাবেই চোখের আড়ালে চলতে থাকে তাদের কুকীর্তি। কিন্তু একদিন তাদের সব গোপন কাজকর্ম টের পায় ওই নির্লজ্জ্ব মহিলার স্বামী। তারপরেই গল্পে আসে ক্লাইম্যাক্স।

Advertisements

এই সিরিজে একাধিক সাহসী ও ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। আর সেই কারণেই শর্ট ফিল্মটি গোপনে ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছে। কমবয়সী দর্শকদের মধ্যে এই স্বল্পদৈর্ঘ্যের ছবিকে ঘিরে উন্মাদনা তৈরি হয়েছে। যেহেতু ছবিটি একটি অসম সম্পর্ককে নিয়ে তৈরি হয়েছে, তাই এটি আরো বেশি করে মাত্রা পেয়েছে। এই ছবিটি দেখতে হলে ইউটিউবে ‘হিন্দি টিভি সিরিয়াল’ চ্যানেলে যেতে হবে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা