whatsapp channel

VIDEO: শরীরে চেপে বসা সালোয়ার কামিজে তরঙ্গ তুলে মঞ্চ কাঁপালেন মুসকান বেবি, ভিডিও ভাইরাল

বর্তমানে হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance Video) সবথেকে জনপ্রিয় নামগুলির মধ্যে একটি হল 'মুসকান বেবি' (Muskan Baby)। তাঁর নামেই দর্শকদের ভিড় বাড়ে মঞ্চের সামনে। আঠেরো থেকে আশি, সব বয়সেরই দর্শক রয়েছে…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমানে হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance Video) সবথেকে জনপ্রিয় নামগুলির মধ্যে একটি হল ‘মুসকান বেবি’ (Muskan Baby)। তাঁর নামেই দর্শকদের ভিড় বাড়ে মঞ্চের সামনে। আঠেরো থেকে আশি, সব বয়সেরই দর্শক রয়েছে মুসকান বেবির। তিনি মঞ্চে উঠলেই যেন ঝড় ওঠে। দর্শকরা স্থির হয়ে বসে থাকতে পারেন না মুসকানের নাচ দেখে। সোশ্যাল মিডিয়াতেও তাঁর নাচের ভিডিওরর চাহিদা আকাশছোঁয়া। বিশেষত অন্যান্য দর্শকদের মাঝে দ্রুত জনপ্রিয়তা বাড়ছে মুসকান বেবির। হরিয়ানভি বিনোদনে এতটাই জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি যে স্বপ্না চৌধুরীর সঙ্গেও অনেকে তুলনা করেন তাঁর।

সম্প্রতি আরো একটি নাচের ভিডিওর সূত্র ধরে সংবাদ শিরোনামে উঠে এসেছেন মুসকান বেবি। সাদা সালোয়ার কামিজ পরে বড়সড় ঝড় তুলে দিয়েছেন তিনি। কোনো রকম জড়তা ছাড়াই মঞ্চের সামনে ভর্তি জনতার সম্মুখে লাস্যময়ী অঙ্গভঙ্গি করে নেচেছেন তিনি। তাঁর নাচ দেখে দর্শক মহলেও শুরু হয়ে গিয়েছে তোলপাড়। মুসকান বেবির সঙ্গে সঙ্গেই নেচে উঠেছেন অনেকে।

VIDEO: শরীরে চেপে বসা সালোয়ার কামিজে তরঙ্গ তুলে মঞ্চ কাঁপালেন মুসকান বেবি, ভিডিও ভাইরাল

প্রায় দু বছর আগে দেহাতি ঠুমকা নামের একটি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এই মুহূর্তে ভিডিওর ভিউ সংখ্যা ২ লক্ষ ছুঁতে চলেছে। মুসকান বেবির নাচের সব ভিডিও ভিউই লক্ষের গণ্ডি পার করে যায়। তাঁর নাচ দেখে নিজেকে সামলাতে পারেন না দর্শক। মুসকান বেবির জনপ্রিয়তা যে কতটা বেশি সেটা বোঝা যায় কমেন্ট বক্সে এক ঝলক চোখ রাখলেই।

প্রসঙ্গত, পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে এখনো মঞ্চ পারফরম্যান্সের চল রয়েছে। ছিমছাম পোশাকেই তরুণী, যুবতীদের জনপ্রিয় হরিয়ানভি গানের তালে নাচতে দেখা যায় সেখানে। মূলত স্বপ্না চৌধুরীর হাত ধরেই সোশ্যাল মিডিয়ায় পরিচিতির আলোয় আসে এই বিনোদনের ধরণ। স্বপ্না মঞ্চ ছাড়লেও তাঁর দেখানো পথে হেঁটে অনেকেই জনপ্রিয় হয়েছেন। এমনি একজন হলেন মুসকান বেবি। খুব কম সময়েই খ্যাতির আলোয় এসে গিয়েছেন তিনি। আর এখন কার্যত ঝড়ের গতিতে সাফল্যের সিঁড়িতে উঠছেন মুসকান বেবি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই